বিজ্ঞাপন

টাইগারদের নতুন ট্রেনার নিক লি

March 1, 2020 | 7:04 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

সিলেট থেকে: টাইগারদের নতুন ট্রেনার খুঁজে পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। নিকোলাস ট্রেভর লি নামের এক ইংলিশ ফিজিক্যাল ট্রেনার বিদায়ী মারিও ভিল্লা ভারায়নের স্থলাভিষিক্ত হচ্ছেন। সবকিছু ঠিক থাকলে চলতি মাস থেকেই জাতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছেন ৩৭ বছর বয়সী এই ইংলিশ ম্যান।

বিজ্ঞাপন

রোববার (১ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে লি’র নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

তাদের দেওয়া তথ্যমতে, চলতি মাস থেকেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে কাজ শুরু করবেন নিকোলাস ট্রেভর লি। বিসিবি’র সঙ্গে তার তিন বছরের চুক্তি শেষ হবে ২০২৩ সালের এপ্রিলে।

২০১০ সাল পর্যন্ত পেশাদার ক্রিকেট খেলেছেন লি। অবসরের পরও ক্রিকেট সংশ্লিষ্ট কাজে জড়িয়ে ছিলেন। স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ হিসেবে ইংলিশ কাউন্টির দল সাসেক্সের হয়ে কাজ করেন তিনি। এছাড়া ২০১৬ সালের সেপ্টেম্বরে শ্রীলঙ্কা জাতীয় দলের ট্রেনার হিসেবে কাজ করার নিয়োগ পান তিনি। এবার বাংলাদেশের সঙ্গে যুক্ত হচ্ছেন ৩৭ বছর বয়সী লি।

বিজ্ঞাপন

জানুয়ারির শেষ সপ্তাহে এক আনুষ্ঠানক চিঠির মাধ্যমে সবেক ট্রেনার মারিও ভিল্লা ভারায়ন জানিয়েছিলেন, তিনি আর বিসিবি’র সঙ্গে নেই। কেননা আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের ট্রেনার হিসেবে যোগ দিতে যাচ্ছেন । তার চিঠি পাওয়ার পরপরই নতুন ট্রেনার খুঁজতে শুরু করে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন। ২০১৪ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ট্রেনার হিসেবে যোগ দিয়েছিলেন মারিও।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন