বিজ্ঞাপন

বিভাগীয় কমিশনারসহ ৬৮ জন হোম কোয়ারেনটাইনে রংপুরে

March 18, 2020 | 4:56 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে বিভাগীয় কমিশনারসহ ৬৮ জনকে রংপুরে হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ মার্চ) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক আমিন আহমেদ খান সাংবাদিকদের এ তথ্য জানান।

আমিন আহমেদ বলেন, রংপুর জেলায় পাঁচ, গাইবান্ধায় ১৯, নীলফামারীতে ১৬, কুড়িগ্রামে ২১, লালমনিরহাটে তিন এবং দিনাজপুরে তিন জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এরা সবাই নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে।

তিনি বলেন, হোম কোয়ারেনটাইনে থাকা ব্যক্তিদের আমরা সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। তারা ভালো আছেন। করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন সবাই। গুজব ছড়াবেন না।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, চারদিন আগে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম। যদিও তিনি সুস্থ আছেন, এরপরও আপাতত রংপুর সার্কিট হাউসে রাখা হয়েছে তাকে।

এদিকে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্রে জানা যায়, হোম কোয়ারেনটাইনে যারা আছেন তারা সবাই সুস্থ আছেন। আশেপাশের মানুষের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নাই। যারা বিদেশ থেকে এসেছে তাদের দেহে করোনা ভাইরাস আছে কি-না, তা নিশ্চিত হওয়ার জন্য ১৪ দিন পর্যবেক্ষণ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসবি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন