বিজ্ঞাপন

এবার লেখক সালমান

June 4, 2020 | 10:07 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের তারকা অভিনেতা হিসেবে সবচেয়ে জনপ্রিয় ব্যাক্তি সলমান খান। সকলের প্রিয় ‘ভাইজান’। সাফল্য ও সালমান যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। অভিনয়ের পাশাপাশি করে যাচ্ছেন সিনেমার প্রযোজনা ও গান গাওয়া। এবার চিত্রনাট্যকার হিসেবে নতুন করে নিজেকে প্রমাণ করতে চান তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, করোনাকালীন লকডাউন ঘোষণার কয়েকদিন আগেই সপরিবারে দিল্লির পানভেল ফার্মহাউজে গিয়েছিলেন সালমান খান। বাবা সেলিম খান ও ভাই সোহেল খান বাদে পরিবারের বেশিরভাগ সদস্যই আপাতত সেখানেই আটকে রয়েছেন। লকডাউনের সময়টা কাটাচ্ছেন কয়েকজন বন্ধু এবং পরিবারের কিছু সদস্যের সঙ্গে। আর এই অবসরেই সালমন তৈরি করে ফেলেছেন তিনটি গানের ভিডিও। ‘তেরে বিনা’, ‘প্যার করোনা’ এবং ‘ভাই ভাই’। পাশাপাশি ছবি আঁকা। এ ছাড়াও নানা রকম সৃজনশীল কাজে নিজেকে ব্যস্ত রাখছেন তিনি। এবার একটা নতুন চিত্রনাট্য লেখার কাজে হাত দিয়েছেন সালমন।

বিজ্ঞাপন

জানা যায়, সালমন যে চিত্রনাট্যটি লিখছেন, সেটি একটি প্রেমের গল্প। যার মধ্যে রয়েছে একজোড়া তরুণ-তরুণী। দীর্ঘদিন ধরেই তার ভিতরে থাকা লেখকসত্বাকে তিনি বাইরে আনতে চাচ্ছেন। আর এই অবসরেই সেটা শুরু করে দিলেন তিনি। সালমান আশা করছেন এই বছরের শেষেই তিনি তার লেখা শেষ করতে পারবেন। তাই প্রতিদিন অন্তত বেশ কয়েক ঘণ্টা লেখার কাজে ব্যস্ত থাকছেন সালমান। মনে হচ্ছে সালমনও বাবার পেশাকে অনুসরণ করতে লেগে পড়েছেন। বাবা সেলিম খান বলিউডের সফল ও বিখ্যাত চিত্রনাট্যকার।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন