বিজ্ঞাপন

স্বজনপ্রীতির ঝাপটা, সোশ্যাল মিডিয়া ছাড়লেন সোনাক্ষী সিনহা

June 21, 2020 | 7:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এই মুহুর্তে সিনেমা পাড়ায় সর্বাধিক আলোচিত বিষয়- বলিউডে স্বজনপ্রীতি। আর যার জেরে সুশান্ত আত্মহত্যা করেছেন বলে মনে করছেন তার ভক্তরা। সুশান্তের আত্মহত্যার জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গিয়েছে বলিউড। জনপ্রিয় এই অভিনেতার মৃত্যু নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘সর্বোচ্চ সুবিধাভোগী ক্লাব’র সদস্যদের দায়ী করেছেন। বলিউডে স্বজনপ্রীতিই যে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এমনটাই দাবি অনেকের। বাবা-মায়ের হাত ধরে বলিউডে পা রাখা অনেকেই সমালোচনার শিকার হচ্ছেন নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

একের পর এক অভিযোগ, কুৎসিত মন্তব্য করা হচ্ছে বলিউডের স্টার-কিডদের নিয়ে। স্বজনপ্রীতির অভিযোগে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের সংখ্যাও কমে গেছে সালমান খান, করণ জোহর, আলিয়া ভাট, সোনম কাপুরসহ অনেকেরই। আর এই সময়টাতেই সোশ্যাল মিডিয়া ছাড়লেন বলিউডের প্রথমসারির নায়িকা সোনাক্ষী সিনহা।

টুইটারে সোনাক্ষীর ফলোয়ারের সংখ্যা প্রায় ১ কোটি ৫৯ লক্ষ। যা অনেকের কাছেই ঈর্ষণীয়! এত ফলোয়ার থাকা সত্বেও টুইটার ছাড়লেন তিনি। কারণ সুশান্ত সিং রাজপুত। স্বজনপ্রীতির ঝাপটা যেন তার উপর না পরে, তার জন্যই কি সোশ্যাল মিডিয়া ছেড়ে পালালেন তিনি? এ প্রশ্ন নেটিজনদের।

বিজ্ঞাপন

বলিউডে বাবা-মা থাকলে তাদের সন্তানরা সুযোগ পাচ্ছেন। সুবিধা ভোগ করছেন। এই বিষয়টি নিয়েই স্বজনপ্রীতির অভিযোগ সামনে এসেছে। সোনাক্ষী সিনহা বলিউডের একসময়ের দাপুটে অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে। এখানেও তাই স্বজনপ্রীতির বিষয়টি প্রাধান্য পাচ্ছে। সুশান্তের মৃত্যুর পর টুইটারে সোনাক্ষী সিনহাকে অনেক নেটিজেনের ঝাপটা সামলাতে হয়েছে। তাই এবার টুইটার থেকেই সরে দাঁড়ালেন তিনি। আপাতত তার সর্বশেষ পোস্টে তিনি লিখেছেন, ‘মানসিক শান্তি পেতে আমি টুইটার থেকে বিদায় নিলাম। এই মুহূর্তে নেতিবাচক চিন্তাধারা থেকে দূরে থাকা প্রয়োজন। আমি চললাম। অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করলাম। তোমরা শান্তিতে থেকো’। তার আগের একটি পোস্টে তিনি লিখেছিলেন, ‘আগ লগে বস্তি মে, ম্যায় আপনি মস্তি মে’। অর্থাৎ যেখানে যা আগুন লাগার লাগুক, আমি আমার মত আনন্দে থাকব। তার এই মন্তব্যের জন্য তাকে বেশ সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

এদিকে সোনাক্ষীর বাবা অভিনেতা শত্রুঘ্ন সিনহা বরাবরই দাবী করেন যে, সোনাক্ষীর জন্য তিনি কিছুই করেননি, মেয়ে যা করেছে একেবারে নিজের চেষ্টাতেই। কিন্তু সুশান্তের মৃত্যুর পর তারকা হিসেবে তাদের কোন মন্তব্য মোটেই মানতে নারাজ সুশান্তের ভক্তরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন