বিজ্ঞাপন

সৈয়দ আপন আহসান’র আড্ডায় আফসানা মিমি ও ডা. শাকিল আহম্মদ

July 10, 2020 | 10:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

একজনের প্রথম পরিচয় তিনি অভিনয় শিল্পী, অন্যজন চিকিৎসক। কর্মগুণে স্ব স্ব ক্ষেত্রে দুজনেই তারার মতো উজ্জ্বল। আফসানা মিমি ও অধ্যাপক ডা. শাকিল আহম্মদ। তাদের নিয়েই আমাদের এবারের স্টার টক। সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

শনিবার (১১ জুলাই) ‘স্টার টক্’র এই আড্ডায় এবার অতিথি হিসেবে তাদেরই মুখে, তাদেরই ভাষায় বলবেন গুণী অভিনয়শিল্পী ও নির্মাতা আফসানা মিমি এবং চিকিৎসক অধ্যাপক ডা. শাকিল আহম্মদ।

এই আয়োজন সম্পর্কে সৈয়দ আপন আহসান জানালেন, ‘আয়োজনের নাম ‘স্টার টক্’ হলেও এতে স্টাররা কি খেয়েছে, কি পরেছে বা কি পছন্দ করে- এসব বিষয়কে প্রাধান্য দেয়া হবে না। বরঞ্চ আমরা যে বিষয়টিকে মুখ্য হিসেবে তুলে ধরবো, সেটা হচ্ছে- বর্তমান পরিস্থিতিতে তার ভূমিকা। পাশাপাশি মানসিক স্বাস্থ্যের উপর জোর দেবো। আমরা এই আয়োজনে শোবিজ তারকার পাশাপাশি ক্রিকেটার, ডাক্তার, ব্যারিস্টার, ব্যবসায়ী, কর্পোরেট- এ রকম বিভিন্ন ক্ষেত্রে যাদের কাজে এ সমাজ ঋদ্ধ হচ্ছে; তাদেরকে আমন্ত্রন জানাবো। শোনানো হবে তাদের কাজের কথা, ভাবনার কথা, ব্যক্তিগত সংগ্রাম আর সাফল্যের কথা। উদ্দেশ্য একটাই, তাদের দেখানো পথে হেঁটে, আমরাও দাঁড়াতে চাই মানুষের পাশে; জীবনের পাশে। আমাদের সকলের হাত ধরে আসুক দেশের কল্যাণ, হোক জগতের মঙ্গল’।

বিজ্ঞাপন

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় এই আয়োজন প্রচারিত হবে শনিবার (১১ জুলাই) রাত ৯টায় ফেসবুক পেইজ https://web.facebook.com/SyedAponAhsanOfficial/ -লিঙ্কে।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন