বিজ্ঞাপন

ইমরান-মাহদি সুলতানের ‘বলেছে মন’

July 23, 2020 | 2:43 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

তরুণ সঙ্গীতশিল্পী মাহদি সুলতানের প্রথম গান ‘তোর মন পাড়ায়’ প্রকাশিত হয় ২০১৮ সালে। তার গানটি এখন পর্যন্ত ৮ কোটি ভিউ হয়েছে ইউটিউবে। মাহদি এবার গাইলেন ইমরানের সুর-সংগীতে। ‘বলছে মন’ শিরোনামের গানটিতে মাহদির সহশিল্পী নিশ্চুপ বৃষ্টি।

বিজ্ঞাপন

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আগামী ২৮ জুলাই ‘সিনেমাজড’-এর ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে প্রকাশ করা হবে গানটি। ভিডিওতে অভিনয় করেছেন অন্তু করিম ও নবাগত মারিয়া শান্ত।

৯০ দশকের গল্পের আঙ্গিকে গানটির ভিডিও পরিচালনা করেছেন তানভীর শেহজাদ। সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন শিউল বাবু। শিল্প নির্দেশনায় বাপ্পি ও পোশাক পরিকল্পনায় ইমন।

গানটির প্রসঙ্গে ইমরান বলেন, ‘মাহদি দারুণ সম্ভবনাময় একজন গায়ক। গায়ও চমৎকার। ওর কণ্ঠ চিন্তা করে প্রথমে গানটির সুর করি। তার ওপর কথাগুলো লিখেছেন জীবন ভাই। মাহদি দারুণ গেয়েছে। তার সঙ্গে বৃষ্টির ক্যামিস্ট্রি ভালো ছিলো। আশাকরি আমার ভক্তরা গানটি পছন্দ করবেন।’

বিজ্ঞাপন

মাহদি বলেন, ‘ইমরান ভাই এবং জীবন ভাইয়ের কাজের ভক্ত আমি। স্বপ্ন ছিলো তাদের সঙ্গে কাজ করার। সেই স্বপ্ন পূরণ হয়েছে। তারা আমাকে সেরা একটি গান দিয়েছেন। ভিডিওর ক্ষেত্রে অন্তু করিম ভাই অনেক সহযোগিতা করেছেন।’

সারাবাংলা/এজেডএস/

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন