বিজ্ঞাপন

‘অন্যায় করেছি, যারা মামলা করেছে তাদের সব টাকা পরিশোধ করব’

July 26, 2020 | 5:08 pm

ঢাকা: ‘স্যার আমি অন্যায় করেছি। এ পর্যন্ত আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা আমি স্বীকার করছি। আর যারা আমার বিরুদ্ধে মামলা করেছে, তাদের সব টাকা-পয়সা পরিশোধ করব’— এভাবেই আদালতে দায় স্বীকার করেছেন রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিম।

বিজ্ঞাপন

রোববার (২৬ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে রিমান্ড শুনানিকালে তিনি এসব কথা বলেন।

সাহেদ করিম বলেন, ‘গত ১২-১৩ দিন ধরে আমি যে কি অবস্থার মধ্যে রয়েছি। আমি আর পারতেছি না। অনেক প্রেসারের মধ্যে রয়েছি। আমি খুব অসুস্থ। যে সব অভিযোগ আমার বিরুদ্ধে আনা হয়েছে তাদের সকলের টাকা ফিরত দেবো।’ এ সময় তিনি ঈদের পর রিমান্ড শুনানির তারিখ ধার্য করার জন্য বিচারকের কাছে আবেদনও জানান।

এদিকে রাষ্ট্রপক্ষের আইনজীবী এর বিরোধিতা করে বলেন, ‘করোনা পরীক্ষা করার কথা থাকলেও আসামি রোগীদের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ করেছে। সে একজন প্রতারক। অসুস্থ না হয়েও গত ১৬ জুলাই আদালতে সে নিজেকে করোনা রোগী দাবি করে। পুলিশ তার যে রিমান্ড চেয়েছে আমরা তা মঞ্জুরের প্রার্থনা জানাচ্ছি।’

বিজ্ঞাপন

অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে ২৮ দিনের রিমান্ডের আদেশ দেন।

করোনাভাইরাসের (কোভিড ১৯) নমুনা পরীক্ষার নামে জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় সাহেদকে গত ১৬ জুলাই ১০ দিনের রিমান্ড নেয় পুলিশ। এরপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অনুমতি নিয়ে ২৩ জুলাই পুলিশের কাছ থেকে তাকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে গত ১৫ জুলাই ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে অবৈধ অস্ত্রসহ সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারের পরই তাকে হেলিকপ্টার যোগে সাতক্ষীরা থেকে ঢাকায় আনা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন