বিজ্ঞাপন

এবার পুলিশের মুখোমুখি পরিচালক মহেশ ভাট

July 26, 2020 | 10:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় এবার মুম্বাই পুলিশের জেরার মুখোমুখি হচ্ছেন পরিচালক মহেশ ভাট। আগামী সপ্তাহেই তাকে বান্দ্রা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ। একই সাথে করণ জোহরের ম্যানেজারকেও ডেকে জেরা করা হবে বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বলেছেন, ‘আগামী দুয়েকদিনের মধ্যেই সুশান্ত ইস্যুতে মহেশ ভাটের বয়ান রেকর্ড করা হবে। কঙ্গনা রানাউত এবং করণ জোহরের ব্যক্তিগত সচিবকেও জিজ্ঞাসাবাদ করা হবে। সুশান্তের মৃত্যুর তদন্তে যাকে যাকে প্রয়োজন সবাইকেই জেরা করা হবে, প্রয়োজনে করণ জোহরও বাদ পড়বেন না সেই তালিকা থেকে। পেশাগত বৈরীতার দিকটিও খতিয়ে দেখা হবে ভাল করে। বলিউড থেকে বর্তমানে যত স্বজনপোষণের অভিযোগ আসছে, সেসব বিষয়কে তদন্তের ব্যবসায়িক দিক থেকেই ধরা হচ্ছে।’

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের ‘ভাট ক্যাম্প’ অনুরাগীদের রোষানলে। স্বজনপ্রীতির অভিযোগ তুলে একের পর এক কুৎসিত মন্তব্য করা হচ্ছে পরিচালক মহেশ ভাটের বিরুদ্ধে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে মহেশ ভাটের সঙ্গে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর একাধিক ছবি। সুশান্ত-ভক্তদের অভিযোগ, ‘অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার জন্যই তিনি নাকি গভীর ষড়যন্ত্র করে নোংরা রাজনীতির খেলা খেলেছেন সুশান্তের সঙ্গে!’ ভাইরাল হওয়া পুরনো ছবি শেয়ার করে সুশান্তের অনুরাগীরা প্রশ্ন তুলেছেন, ‘রিয়ার সঙ্গে পরিচালক-প্রযোজক মহেশ ভাটের কীসের সম্পর্ক?’ পাশাপাশি মহেশ ভাট মুক্তি প্রতীক্ষিত ছবি ‘সড়ক ২’-ও বয়কটের ডাকও তুলেছেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন