বিজ্ঞাপন

দুই দিন বাড়ল মুশফিকদের অনুশীলন

July 26, 2020 | 11:50 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

করোনাকালে ক্রিকেটাদের আগ্রহের প্রেক্ষিতে স্বাস্থ্যবিধি মেনে দেশের চার ভেন্যুতে (ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা) এক সপ্তাহের ব্যক্তিগত অনুশীলনের আয়োজন করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ১৯ জুলাই থেকে শুরু হওয়া প্রথম পর্বের সেই অনুশীলনের শেষ দিন ছিল ২৬ জুলাই। কিন্তু রোববার রাতে হোয়াটসঅ্যাপের মাধ্যমে বিসিবি জানিয়ে দিল, এখানেই শেষ নয়, অনুশীলন থাকছে আরো দুই দিন।

বিজ্ঞাপন

তবে এই দুই দিন শুধুই ঢাকায় বসবাসকারী ক্রিকেটাররা অনুশীলনের সুযোগ পাচ্ছেন। ঢাকার বাইরের ক্রিকেটাররা নয়।

এদিকে রাতে বিসিবি’র পাঠানো এই নতুন সূচীতে যোগ হয়েছে এনামুল হক বিজয়ের নাম। ফলে ঢাকাস্থ ক্রিকেটারদের সংখ্যা বেড়ে দাঁড়াল সাত এ।

বিসিবি’র নতুন সূচী অনুযায়ী ঢাকাস্থ ক্রিকেটারদের মধ্যে সোমবার (২৭ জুলাই) হোম অব ক্রিকেট মিরপুর শের ই বাংলায় অনুশীলন করবেন ইমরুল কায়েস, এনামুল হক বিজয় ও মেহেদি হাসান রানা।

বিজ্ঞাপন

আর মঙ্গলবার (২৮ জুলাই) ব্যক্তিগত অনুশীলনে ঘাম ঝড়াবেন; মুশফিকু রহিম, ইমরুল কায়েস ও এনামুল হক বিজয়। মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদকে এই দুই দিন অনুশীলনে দেখা যাবে না। শফিউল ইসলাম অবশ্য গতকাল নিজ জেলা বগুড়ায় ফিরে গেছেন।

এনামুল বিজয়ে আগে মুশফিকু রহিম, শফিউল ইসলাম, ইমরুল কায়েস, মোহাম্মদ মিঠুন, তাসকিন আহমেদ ও মেহেদি হাসান রানাকে নিয়ে অনুষ্ঠিত হয়েছে ঢাকার প্রথম পর্বের এক সপ্তাহের ব্যক্তিগত অনুশীলন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন