বিজ্ঞাপন

মেয়ে বাসায় ফিরে দেখল মা-ভাইয়ের রক্তাক্ত মৃতদেহ

August 24, 2020 | 10:35 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে একটি বাসায় মা ও ছেলের রক্তাক্ত মৃতদেহ পেয়েছে পুলিশ। তাদের ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বিজ্ঞাপন

নগরীর চান্দগাঁও থানার পুরাতন চান্দগাঁও থানার রমজান আলী সেরেস্তাদার বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে সোমবার (২৪ আগস্ট) রাত নয়টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। মৃতদেহ দুটি উদ্ধারের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার।

মৃত দুজন হলেন- গুলনাহার বেগম (৩৩) ও ছেলে রিফাত (৯)।

ওসি আতাউর সারাবাংলাকে বলেন, ‘গুলনাহারের স্বামী আরেকজনকে বিয়ে করেছে। তার সঙ্গে থাকে না। গুলনাহার বাসায় ও হোটেলে রান্নার কাজ করে। তার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। ছেলে রিফাতের গলায় কাটা দাগ আছে। ভোতা কোনো ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে মনে হচ্ছে।’

বিজ্ঞাপন

ঘটনাস্থলে যাওয়া পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, গুলনাহারের মেয়ে ময়ূরী পোশাক কারখানায় চাকরি করে। রাতে কারখানা থেকে ফিরে ময়ূরী তার মায়ের মৃতদেহ বাথরুমে এবং রিফাতের মৃতদেহ রান্নাঘরে দেখতে পায়। এসময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে এবং পুলিশকে খবর দেয়।

তাদের বাসায় ফারুক নামে এক যুবক পেয়িং গেস্ট হিসেবে থাকতেন। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

ওসি আতাউর সারাবাংলাকে বলেন, ‘খুন হয়েছে এটা মোটামুটি নিশ্চিত। তবে কে বা কারা খুন করেছে এটা আমরা খতিয়ে দেখছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন