বিজ্ঞাপন

মাদক চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করলেন রিয়া!

August 29, 2020 | 6:59 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মাদক চক্রের সাথে জড়িত থাকার কথা স্বীকার করলেন সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। মাদক চক্রের সাথে যুক্ত রিয়া! সম্প্রতি এমনই একটি অভিযোগ করা হয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিসের পক্ষ থেকে। সুশান্তের মৃত্যরহস্য তদন্তে নিয়োজিত ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘সিবিআই’র জেরায় এই অভিযোগ স্বীকার করলেন রিয়া।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, শুক্রবার ১০ ঘণ্টা ধরে রিয়া চক্রবর্তীকে জেরা করেন ‘সিবিআই’ কর্মকর্তারা। সূত্রের খবর, নানা টালবাহানার পর অবশেষে বেলা দেড়টা নাগাদ সিবিআইয়ের দপ্তরে হাজিরা দেন সুশান্ত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী।

জানা গেছে, শুক্রবার রিয়াকে ১০ ঘণ্টায় একাধিক প্রশ্ন করা হয়, যেখানে বেশ কিছু প্রশ্নের উত্তর দেননি রিয়া! তবে এ দিনের চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে ভারতীয় এক টেলিভিশন চ্যানেলে। তাদের প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, ‘সিবিআই’ গোয়েন্দাদের জেরার মুখে রিয়া ‘ড্রাগ চ্যাটের’ সত্যতা স্বীকার করে নিয়েছেন। ‘ডোবি, ‘ব্ল্যাকবেরি কুশ’ মাদকের ক্ষেত্রে এধরনের সাংকেতিক ভাষাও নাকি ব্যবহার করতেন রিয়া! এবার প্রকাশ্যে এল সেই স্ক্রিনশট।

প্রসঙ্গত, ইতিমধ্যে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিস থেকে দাবি করা হয়েছিল, রিয়া চক্রবর্তীর সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে যোগাযোগ রয়েছে, তার তথ্য প্রমাণ তাদের হাতে এসেছে। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগাযোগ নিয়ে যে তথ্য প্রমাণ হাতে এসেছে, তা ‘সিবিআই’ এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলকে জানিয়েছে বলেও দাবি করা হয়েছিল ইডি অফিসের পক্ষ থেকে।

বিজ্ঞাপন

এদিকে শুক্রবার দীর্ঘ সময় ধরে জেরার পর আজ (শনিবার) আবারও সিবিআই দপ্তরে হাজির হতে হয়েছে রিয়া চক্রবর্তীকে। আজ সকালেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার অফিসে তলব করা হয়েছে সুশান্ত ইস্যুতে মূল অভিযুক্ত রিয়াকে। জানা গেছে, গতকালের জেরায় সন্তুষ্ট না হওয়ায় আজ আবার রিয়া চক্রবর্তীকে জেরা করা হচ্ছে। তবে ধারণা করা হচ্ছে আজ বেশ কড়া প্রশ্নের মুখে পড়তে পারেন সুশান্তের আলোচিত প্রেমিকা রিয়া চক্রবর্তী।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন