বিজ্ঞাপন

অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং ফ্লোরে কারিনা!

September 4, 2020 | 5:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এ বছরেরই আগস্টের ১২ তারিখে বলিউডের বাতাসে উড়ে এল এক সুখবর। আবার মা হচ্ছেন কারিনা কাপুর খান! বাবা-মা হবার এই সুখবর সোশ্যাল মিডিয়ায় নিজেরাই জানিয়েছিলেন মিস্টার অ্যান্ড মিসেস খান। লিখেছিলেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের সংসারে একজন নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। এত ভালবাসা আর শুভেচ্ছার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। সাইফ ও কারিনা।’ স্বাভাবিকভাবেই এমন খবরে বলিউড ইন্ডাস্ট্রিতে শোরগোল পড়ে গেলেও চিন্তার রেখা পড়ে যায় মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানের। কারণ তার নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’র নায়িকা কারিনা কাপুর। আর এ অবস্থায় ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ের কী হবে? জানা গেছে, যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির শুটিং করবেন কারিনা।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, মুম্বাইয়ে দু’টি বিশেষ সেট তৈরি হচ্ছে পরিচালক অদ্ভেত চন্দনের তত্ত্বাবধানে। সেখানেই শুটিং করবেন অন্তঃসত্ত্বা কারিনা কাপুর। করোনা সংকটের আবহে এমনিতেই সেটে সতর্কতা মূলক বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। এক্ষেত্রে কারিনার জন্য বিশেষ সুরক্ষা ব্যবস্থা রাখছেন ছবির অন্যতম প্রযোজক আমির খান। সেটে যেন প্রয়োজনের অতিরিক্ত লোক একেবারেই না থাকে। পরিচালককে সেই ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন আমির। এমন কি কারিনার ভ্যানিটির মধ্যেও যেন প্রয়োজনের বেশি লোক না থাকে এবং কেউ যেন অযথা প্রবেশ না করে, তা কড়া নজরে রাখার নির্দেশ দিয়েছেন আমির খান।

এদিকে করোনা পরিস্থিতির আগে পর্যন্তও পাঞ্জাবে শুটিং করেছেন আমির ও কারিনা। নিউ নর্মাল শুরু হতেই ‘লাল সিং চাড্ডা’র ফ্লোরে নেমে পড়েছেন আমির খান। তুরস্কে গিয়েও শুটিং করেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। তবে কারিনা কাপুর এই শুটিং থেকে বিরত ছিলেন।

বিজ্ঞাপন

টম হ্যাংকস অভিনীত ক্লাসিক হলিউড ড্রামা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক আমির খান ও কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চড্ডা’। চলতি বছরের ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শুটিং পিছিয়ে যাওয়ায় মুক্তির তারিখও পিছিয়ে গিয়েছে। আগামী বছরের ডিসেম্বরে ছবিটি রিলিজ করার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন