বিজ্ঞাপন

ফারিয়া ও পরীমনি এখন ঘনিষ্ঠ বান্ধবী!

October 26, 2020 | 1:27 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এ সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনির সঙ্গে আরেক জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিনের দ্বন্দ্বের খবর মিডিয়ায় বহুল চর্চিত বিষয়। তারা দুজন প্রকাশ্যে ফেসবুকে একে অপরের বিরুদ্ধে স্ট্যাটাস দিয়েছিলেন। এ নিয়ে মুখরোচক আলোচনাও হয়েছিল। সবাই ধরেই নিয়ে ছিল তারা দুজন জনম জনমের শক্র বনে গেছেন। কিন্তু সবাইকে চমকে দিয়ে তারা দুজন এখন ঘনিষ্ঠ বান্ধবী!

বিজ্ঞাপন

না ভুল পড়েননি। তার প্রমাণ পরীমনির ঝমকালো জন্মদিনের অনুষ্ঠান। শনিবার (২৪ অক্টোবর) হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত অনুষ্ঠানে বান্ধবী পরীকে শুভকামনা জানাতে আসেন ফারিয়া শাহরীন। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যায় তারা দুজন দুজনকে জড়িয়ে ধরছেন। ঘনিষ্ঠভাবে ছবি তুলছেন। পরীমনি তার স্বভাবসুলভ ভঙ্গিতে ফারিয়ার সঙ্গে খুঁনসুটি করছেন।

জন্মদিনের অনুষ্ঠানের ড্রেস কোড অনুযায়ী ফারিয়া পরে এসেছিলেন গাঢ় সবুজ রঙের শাড়ি। আর পরী পরেছিলেন ময়ূর থিমের উপর বানানো পোশাক।

দুজনের মধ্যকার ভুল বোঝাবুঝির অবসান হয়েছে বলে জানিয়েছেন ফারিয়া শাহরিন। তিনি পরীর সঙ্গে তোলা দুটি ছবি আপ করে লেখেন, ‘শুভ জন্মদিন, আমার বান্ধবী পরী মনি। কোনো কারণ ছাড়াই অতীতে আমরা ঝগড়া করেছি, দুজনই সেটা এখন বুঝতে পারছি। আগে যা হয়েছে তার জন্য আমরা অনুতপ্ত। এখন আমরা খুব ভালো বন্ধু। জীবন কত অনিশ্চয়তায় ঘেরা, তাই আর কোনো ঝগড়া নয়।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন