বিজ্ঞাপন

আইপিএল: প্লে-অফে কারা কাদের প্রতিপক্ষ?

November 4, 2020 | 2:06 pm

স্পোর্টস ডেস্ক

করোনাকালের আইপিএলে জমজমাট প্রথম পর্ব শেষ। এবার প্লে-অফের অপেক্ষা। হাড্ডাহাড্ডি লড়াই শেষে প্লে-অফ নিশ্চিত করেছে যে চারটি দল তাদের লড়াই শুরু হবে আগামীকাল বৃহস্পতিবার থেকে। প্লে-অফ শেষ হবে ৮ নভেম্বর। টুর্নামেন্টের শিরোপা লড়াই নভেম্বরের ১০ তারিখে।

বিজ্ঞাপন

আইপিএলের প্রথম পর্বের শেষ অংশটা বেশ জমে উঠেছিল। প্লে-অফে কারা খেলবে তা নিশ্চিত হয়েছে শেষ ম্যাচে গিয়ে। গতকাল প্রথম পর্বের শেষ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ১০ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। তাতে মুম্বাই, দিল্লি ক্যাপিটালসের সঙ্গে প্লে-অফ নিশ্চিত হয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও হায়দ্রাবাদের।

আইপিএল: প্লে-অফে কারা কাদের প্রতিপক্ষ?

বিজ্ঞাপন

পয়েন্ট টেবিলের হিসেব বলছে, ১৪ ম্যাচের ৯টিতে জিতে ১৮ পয়েন্ট পাওয়া মুম্বাই ইন্ডিয়ান্স এখন টেবিলের শীর্ষে। ১৪ ম্যাচের ৮টিতে জিতে ১৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে দিল্লি ক্যাপিটালস। ১৪ ম্যাচে ৭টি করে জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন ও চার নম্বরে হায়দ্রাবাদ ও বেঙ্গালুরু।

সে হিসেবে প্রথম কোয়ালিফায়ারে কাল মুখোমুখি হবে মুম্বাই-দিল্লি। এই ম্যাচে জেতা দল সরাসরি চলে যাবে ফাইনালে। আর হারা দল পরশু এলিমিনেটর ম্যাচ জয়ী দলের সঙ্গে খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার। দ্বিতীয় কোয়ালিফায়ার জয়ী দল হবে ফাইনালের দ্বিতীয় দল।

বিজ্ঞাপন

এলিমিনেটর ম্যাচে একে অপরের বিপক্ষে লড়বে টেবিলের তিন ও চারে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে ৮ নভেম্বর। আর টুর্নামেন্টের শিরোপার লড়াই অর্থাৎ ফাইনাল ম্যাচ ১০ নভেম্বর। সবকটা ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা আইপিএল-এর সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন জিটিভিতে। এছাড়া কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলবিডি'র ওয়েবসাইট www.rabbitholebd.com-এ।

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন