বিজ্ঞাপন

নরসিংদী জেলা আ.লীগের সভাপতি ও সম্পাদককে অব্যাহতি

November 19, 2020 | 8:11 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: নরসিংদী জেলা কমিটির সভাপতি মো. নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এবং সাধারণ সম্পাদক আ. মতিন ভূঞাকে নিজ নিজ পদ থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

ওই কমিটির সহসভাপতি জি এম তালেবকে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মো. আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সংগঠনের গঠনতন্ত্রের বিধি অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগের নরসিংদী জেলা শাখার সভাপতি মো. নজরুল ইসলাম হিরু, বীর প্রতীক ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আ. মতিন ভূঞাকে নিজ নিজ পদ থেকে অব্যাহতি দেওয়া হলো। একই বিজ্ঞপ্তিতে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জি এম তালেবকে ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মো. আলীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দিচ্ছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।

বিজ্ঞাপন

নরসিংদী থেকে সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট শ্যামল মিত্র জানিয়েছেন, নরসিংদী সদর আসন থেকে পরপর তিন বার নির্বাচিত সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরো ২০১৫ সালের সম্মেলনের মাধ্যমে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে প্রয়াত সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামানের স্থলাভিষিক্ত হন। বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া ২০০৩ সাল থেকে জেলা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে নবনিযুক্ত ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন সারাবাংলাকে বলেন, জেলায় কিছু অবনতি ছিল। নেত্রী দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যয়নের একটা পথ উন্মুক্ত করে দিয়েছেন। এতে করে দল নতুন করে চাঙ্গা হবে, দলীয় কার্যক্রম আরও গতিশীল হবে। কিছুটা প্রভাব পড়লেও আমরা ঐক্যবদ্ধ হয়েই আগামী দিনে জেলা আওয়ামী লীগের সব কার্যক্রম বাস্তবায়ন করব।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন