বিজ্ঞাপন

স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন রাহি

December 8, 2020 | 2:42 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

টুর্নামেন্টে টিকে থাকার ম্যাচে ফরচুন বরিশালের হয়ে দুর্দান্ত বল করছিলেন আবু জায়েদ রাহি। তাসকিন, রাব্বি, মিরাজরা যেখানে ওভার প্রতি ১০, ২০ করে দিচ্ছিলেন সেখানে তার ওভার প্রতি রান ছিল পাঁচের সামান্য বেশি। কিন্তু আচমকাই হাঁটুতে চোট পেলেন টাইগার টেস্ট স্পেশালিস্ট। চোট এতটাই প্রকট যে হেঁটেও মাঠ ছাড়তে পারেননি। স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হল মাঠের বাইরে।

বিজ্ঞাপন

ঘটনার সূত্রপাত মঙ্গলবার (৮ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মিনিস্টার গ্রুপ রাজশাহীর বিপক্ষে ফরচুন বরিশালের বোলিং ইনিংসের ৯ম ওভারের সময়। প্রথম ডেলিভারি শেষে দ্বিতীয় ডেলিভারির জন্য দৌঁড় শুরু করেন রাহি। পপিং ক্রিজের সামান্য আগে আসতেই হঠাৎ তার গতি স্লথ হয়ে যায়, এরপর থেমে যান ও নুইয়ে বাঁ হাঁটু চেপে ধরেন। এরপর মাটিতে লুটিয়ে পড়েন।

মুহূর্তেই বরিশাল দলের ফিজিও দৌঁড়ে মাঠে আসেন। কিছুক্ষণ তাকে সেবা শুশ্রূষাও করেন। এরপরর স্ট্রেচারে করে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে ৫ ম্যাচে চার হার ও ১ জয়ে মাত্র ২ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে ফরচুন বরিশাল। টুর্নামেন্টে টিকে থাকতে এই ম্যাচটিতে জয় তাদের জন্য অবশ্য করণীয় ছিল। সেই ম্যাচেই কীনা তাকে হারালেন অধিনায়ক তামিম ইকবাল। এদিন ২.১ ওভার বল করে ১১ রান দিয়েছেন রাহি। ওভার প্রতি তার রান গড় ৫.০৭।

বিজ্ঞাপন

অবশ্য শুধু তামিম ইকবালই নন, রাহির ইনজুরি বাংলাদেশ টিম ম্যানেজমেন্টের জন্যও অনেক বড় ভাবনার কারণ। কেননা পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামি মাসেই বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তবে তার ইনজুরি কতটা প্রকট তা এখনো জানা যায়নি।

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন