বিজ্ঞাপন

যমুনা ব্যাংক-আইএসইউ-এর মধ্যে পে-রোল সার্ভিস সমঝোতা চুক্তি সই

January 18, 2021 | 9:38 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: যমুনা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে যমুনা ব্যাংক লিমিটেড ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ)’র সঙ্গে একটি পে-রোল সার্ভিস সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বিজ্ঞাপন

এ চুক্তির ফলে ওই ইউনিভার্সিটির কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা সার্ভিসচার্জ বিহীন একাউন্ট, ফ্রি ডেবিট কার্ড, ফিস জমাসহ নানা সুবিধা ভোগ করতে পারবেন।

এছাড়া আইএসইউ-এর শিক্ষার্থীরা যমুনা ব্যাংকে ইন্টার্ন করার বিশেষ সুবিধা পাবেন। পাশাপাশি যমুনা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা আইএসইউ-তে পড়াশোনার ক্ষেত্রে বিশেষ ওয়েভার ও স্কলারশিপ সুবিধা পাবেন। যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ এবং আইএসইউ’র পক্ষে উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান, নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় যমুনা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম, অলটারনাটিভ ডেলিভারি চ্যানেল ডিভিশনের প্রধান আবুল বাশার মোহাম্মদ সাদি ও আইএসইউ’র ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন