বিজ্ঞাপন

একাদশে নেই সাইফউদ্দিন, অভিষিক্ত হাসান মাহমুদ

January 20, 2021 | 11:45 am

স্পেশাল করেসপন্ডেন্ট

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বাংলাদেশ দলে নেই মোহাম্মদ সাইফউদ্দিন। একাদশ থেকে বাদ পড়েছেন এই পেস বোলিং অলরাউন্ডার। এদিকে অভিষেক হয়েছে তরুণ পেসার হাসান মাহমুদের।

বিজ্ঞাপন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে পায়ের গোঁড়ালিতে চোট পেয়েছিলেন সাইফউদ্দিন। সেখান থেকে সেরেও উঠেছেন। হতে পারে প্রথম ম্যাচে এসিড টেস্ট হিসেবে হাসান মাহমুদকে অভিষেক করানো হয়েছে। তার অভিষেকে দলের পেসারদের সংখ্যা দাঁড়িয়েছে তিনে। অপর দুজন হলেন; মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন। এদিকে অফস্পিনার হিসেবে তরুণ শেখ মেহেদির অষিকের কথা শোনা গেলেও দলে জায়গা করে নিয়েছেন মেহেদি হাসান মিরাজ।

একাদশে নেই সাইফউদ্দিন, অভিষিক্ত হাসান মাহমুদ

বিজ্ঞাপন

এর আগে বুধবার (২০ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে সফরকারী ক্যারিবিয়দের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন টাইগার দলপতি তামিম ইকবাল।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: জশুয়া ডা সিলভা, সুনীল অ্যাম্ব্রিস, জেসন মোহাম্মদ (অধিনায়ক), অ্যান্ড্রে ম্যাকার্থি, রেমন রেইফ্রি, রোভমান পাওয়েল, কাইল মায়ার্স, ঙ্ক্রুমাহ বোনার, কেমার হোল্ডার, অ্যাকেল হোসেন ও অ্যালজারি জোসেপ।

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন