বিজ্ঞাপন

টি-টেনে অনুজ্জ্বল নাসির-মোসাদ্দেকরা

February 2, 2021 | 10:10 pm

স্পোর্টস ডেস্ক

টি-টেনে আজকের দ্নিটা মোটেও ভালো কাটল না বাংলাদেশি ক্রিকেটারদের। দিল্লি বুলসের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে নাসির হোসেনের পুনে ডেভিলস। মোসাদ্দেক হোসেন সৈকতের মারাঠা অ্যারাবিয়ানসও জয়ে ফিরতে পারেনি। ভালো পারফর্ম করতে পারেননি বাংলাদেশি ক্রিকেটাররা।

বিজ্ঞাপন

আবুধাবিতে সুপার লিগের ম্যাচে কালান্দার্সের মুখোমুখি হয়েছিল মোসাদ্দেকের মারাঠা অ্যারাবিয়ান্স। প্রথমে ব্যাটিং করে চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেনি মারাঠা। শুরুতে ঝড়ো একটা ইনিংস খেলেছিলেন পাকিস্তানের অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজ, ২৬ বলে ৪৪। মাঝে ১৬ বলে ২৩ রানের ইনিংস খেলেছেন শোয়েব মালিক। কিন্তু বাকিদের কেউই বলার মতো ব্যাটিং করতে পারেননি। ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০১ রান তোলে মারাঠা।

অধিনায়ক মোসাদ্দেক সাত নম্বরে ব্যাটিং করতে নেমে এক বল খেলার সুযোগ পেয়ে চার রান করেছেন। মুক্তার আলী ২ বল খেলে ৪ রান করে আউট হয়েছেন। পরে জবাব দিতে নেমে শারজিল খান, সোহাইল খান ও বেন ডাঙ্কদের ঝড়ো ব্যাটিংয়ে ৮.১ ওভারে ৬ উইকেট হারিয়ে জয়ের জন্য ১০৪ রান তুলে ফেলে কালান্দার্স। শারজিল ১৬ বলে ২৮, সোহাইল ১১ বলে ২০ ও ডাঙ্ক ১২ বলে ২৮ রান করেন। মারাঠার হয়ে মুক্তার আলী ১ ওভারে ১৫ ও মোসাদ্দেক হোসেন ১ ওভারে ১৮ রান খরচ করেছেন।

নাসিরের পুনে ডেভিলসের দিনটা কেটেছে আরও বাজে। দিল্লি বুলসের বিপক্ষে প্রথমে ব্যাটিং করতে নেমে ব্যাটিং ব্যর্থতায় ৫৭ রানের বেশি তুলতে পারেনি দলটি। অধিনায়ক নাসির ছয় নম্বরে ব্যাটিং করতে নেমে ৩ বল খেলে কোন রান না করেই আউট হয়েছেন। দিল্লির হয়ে বল হাতে দুর্দান্ত সাফল্য পেয়েছেন যুক্তরাষ্ট্রের ক্রিকেটার আলি খান। ৫টি বল করে কোনো রান না খরচ করেই তিন উইকেট নিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

পরে জবাব দিতে নেমে ৪.৪ ওভারেই আট উইকেটের জয় নিশ্চিত করে ফেলেছে দিল্লি। দলটির ওপেনার রহমতউল্লাহ গুলবাজ ১৪ বলে করেন ২৬ রান। নাসির হোসেন ৪ বল করেই খরচ করেছেন ২২ রান।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন