বিজ্ঞাপন

শামীম-নাদিয়ার ‘বাঘ বন্দি বিড়াল’

February 7, 2021 | 4:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

স্ত্রীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে আমরণ অনশন করছেন অভিনেতা শামীম হাসান সরকার ও তার বন্ধুরা! ১০ দফা দাবিতে রাস্তায় নেমেছেন তারা। অন্য এক ছবিতে দেখা যায়, তার কপাল ও মুখে ব্যান্ডানা বাঁধা। আর তাতে লেখা-‘বউ আমার মুখের কথা কাইড়া নিতে চায়।’ এমনই কিছু ছবি ও ভিডিও এখন ফেসবুকে।

বিজ্ঞাপন

খোঁজ নিয়ে জানা যায়, এসবই ‘বাঘ বন্দি বিড়াল’ নাটকের দৃশ্য। কুদরত উল্লাহ’র চিত্রনাট্যে এটি নির্মাণ করছেন সহিদ উন নবী। ‘বাঘ যখন বিড়াল’ নাটকের সিক্যুয়েল এটি।

আগের মতো এবারও নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন শামীম হাসান সরকার ও সালহা খানম নাদিয়া। আগের নাটকে স্ত্রীর সামনে ‘বিড়ালের’ মতো আচরণ করতেন শামীম হাসান। তবে নতুন সিক্যুয়েলে অনেকটা বদলে গেছেন তিনি। তবে এবার দর্শক বুঝতে পারবেন নাটকের আসল ঘটনা কি!

নাটকটি প্রসঙ্গে সালহা খানম নাদিয়া বলেন, ‘খুবই মজার একটি কাজ হচ্ছে। গত পার্টে শামীম হাসান সরকার স্ত্রীকে দেখে প্রচন্ড ভয় পেত। কিন্তু নতুন এই পার্টে প্রেক্ষাপট অনেকটা বদলে যাবে। সবাইকে নাটকটি দেখার আহ্বান জানাচ্ছি।’

বিজ্ঞাপন

নির্মাতা সহিদ উন নবী জানান, ভালোবাসা দিবসে ‘বাঘ বন্দি বিড়াল’ নাটকটি অবমুক্ত হবে গোল্লাছুট’র ইউটিউব চ্যানেলে।  পাশাপাশি এটি প্রচার হবে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন