বিজ্ঞাপন

নিউজিল্যান্ড সফরে শঙ্কামুক্ত মাহমুদউল্লাহ

February 15, 2021 | 6:01 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

গেল ২৫ জানুয়ারি চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচ কলাকালীন পিঠে ব্যথা শুরু হয় মাহমুদউল্লাহ রিয়াদের। ম্যাচ শেষে সেই চোট নিয়েই ফিরেছিলেন ঢাকায়। এরপর থেকে বাংলোদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল ইউনিটের অধীনে শুরু হয়েছে তার ইনজুরি ব্যবস্থাপনা। আশার কথা হলো, ইনজুরি অনেকাংশেই জয় করেছেন মিস্টার কুল। এবং আসন্ন নিউজিল্যান্ড সফরে তাকে দলে পাওয়া নিয়ে কোনো শঙ্কা নেই।

বিজ্ঞাপন

আপাতত বিসিবি’র ফিজিও বায়েজিদুল ইসলাম খানের অধীনে চলছে তার ইনজুরি ব্যবস্থাপনা। ইতোমধ্যে ব্যাটিং, রানিং ও শুরু করে দিয়েছেন এই টাইগার অলরাউন্ডার।

সোমবার (১৬ ফেব্রুয়ারি) সারাবাংলাকে এতথ্য দিয়েছেন বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

চৌধুরী জানালেন, ‘চট্টগ্রামে যেদিন তৃতীয় ওয়ানডে খেলা হলো ওইদিনই তার ব্যাকপেইন হচ্ছিল। এরপর তো ও ঢাকা চলে এল। আমরা ওর স্ক্যান করিয়েছি। ওর চিকিৎসা চলছে। উন্নতি করছে। ব্যাটিং, রানিং করছে। নিউজিল্যান্ডে যাওয়া নিয়ে আমরা চিন্তিত না। ওর দীর্ঘ মেয়াদে চিকিৎসা চলছে।’

বিজ্ঞাপন

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি-টোয়েন্টি খেলতে ২৪ ফেব্রুয়ারি বিকেলে সিঙ্গাপুর এয়ারলাইনসযোগে দেশ ছাড়বে ৩৫ সদস্যের টিম টাইগার্স। নিউজিল্যান্ডে পৌঁছে কুইন্সটাউনে ৫ দিনের একটি প্রস্তুতি ক্যাম্প করবে ডমিঙ্গো শিষ্যরা।

সিরিজের প্রথম ওয়ানডে গড়াবে ২০ মার্চ ডুনেডিনে, দ্বিতীয়টি ২৩ মার্চ ক্রাইস্টচার্চে, তৃতীয় ও শেষটি ২৬ মার্চ ওয়েলিংটনে।

আর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি গড়াবে ২৮ মার্চ হ্যামিল্টনে। দ্বিতীয়টি ৩০ মার্চ নেপিয়ারে ও তৃতীয়টি ১ এপ্রিল, অকল্যান্ডে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন