বিজ্ঞাপন

মাশরাফিকে পেয়ে উচ্ছ্বসিত সুবিধাবঞ্চিত শিশুরা

February 17, 2021 | 9:58 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের সঙ্গে সময় কাটালেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, এমপি। এসময় সবার প্রিয় মাশরাফিকে কাছে পেয়ে আনন্দে উচ্ছ্বসিত হয়ে ওঠে সবাই।

বিজ্ঞাপন

বুধবার (১৭ ফেব্রুয়ারি) এসওএস চিলড্রেনস ভিলেজেস বাংলাদেশের মানসম্মত বিকল্প পরিচর্যায় বেড়ে ওঠা শিশু-কিশোরদের দেখতে যান মাশরাফি। সেখানে তিনি এক আনন্দঘন সময় কাটান।

এসময় মাশরাফি বিন মর্তুজা শিশু-কিশোরদের উদ্দেশে বলেন, দেশকে ভালোবাসতে হবে এবং সেই ভালোবাসার প্রকাশ হলো সঠিক সময়ে সঠিকভাবে নিজ নিজ দায়িত্ব পালন করা।

তিনি বলেন, মানসিক শক্তি বজায় রেখে পরিশ্রম করলে সফলতা ধরা দেবে নিশ্চিতভাবেই। গঠনমূলক সমালোচনা করা এবং সেটাকে ইতিবাচকভাবে নিতে পারার মনোভাব রাখতে হবে তবেই নিজেকে ভালো রাখা সম্ভব আর নিজেকে ভালো রাখতে পারলে সম্ভব অন্যকে ভালো রাখা।

বিজ্ঞাপন

দুপুর ১২টায় তিনি এসওএস বাংলাদেশের ঢাকা কার্যালয়ে আসেন। এসওএস বাংলাদেশের ছেলেমেয়েরা এবং কর্মীরা তাকে স্বাগত জানান। জাতীয় সংগীতের সঙ্গে পতাকা উত্তোলনের পর তিনি এসওএস পরিচালিত বাবা-মা হারানো শিশুদের বিকল্প পরিচর্যার আদর্শ মডেল ফ্যামিলি লাইক কেয়ারের একটি ফ্যামিলি হাউস পরিদর্শন করেন। যেখানে একজন এসওএস মায়ের তত্ত্বাবধানে ৮ থেকে ১০ জন স্নেহবঞ্চিত শিশু পারিবারিক পরিবেশে নিরাপদে বেড়ে উঠছে। এসময় তিনি এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

সারাবাংলা/এসএসএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন