বিজ্ঞাপন

আমরা এই সিরিজটা ভুলে যেতে চাইব: মাহমুদউল্লাহ

April 1, 2021 | 7:21 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ব্যাটিং, বোলিং, ফিল্ডিং; নিউজিল্যান্ড সফরে তিন বিভাগেই ব্যর্থ টাইগাররা। তাতে ফলাফলও এসেছে অনুমেয়… হোয়াইটওয়াশ! সেটা ওয়ানডেতে যেমন তেমনি টি টোয়েন্টিতেও। সফরে ওয়ানডে ও টি টোয়েন্টি মিলিয়ে ৬ ম্যাচ খেলে সব’কটিতেই জয়শূন্য টাইগাররা। সঙ্গত কারণেই সিরিজটি ভুলে যেতে চাইছে টিম বাংলাদেশ।

বিজ্ঞাপন

ওয়ানডে সিরিজে তাও কিছুটা লড়াই করেছিল ডমিঙ্গোর শিষ্যরা। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিং-বোলিংয়ের দারুণ প্রদর্শনীতে জয়ের আশাও জাগিয়েছিল। কিন্তু টি টোয়েন্টিতে এসে উড়ে গেল স্রেফ খড়কুটোর মত। অথচ এই ফর্মেটে কিউই স্কোয়াডে তেমন কোন বড় নামই ছিল না। কিন্তু তবুও হারের বৃত্ত ভেঙে বেরিয়ে আসতে পারেনি সফরকারি দলটি। সঙ্গত কারণেই হয়ত সিরিজটি মনে রাখার প্রয়োজনীতা অনুভব করছেন না টাইগার টি টোয়েন্টি দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) নিউজিল্যান্ডে বিপক্ষে সিরিজের শেষ টি টোয়েন্টি ম্যাচ শেষে তিনি একথা জানান।

মাহমুদউল্লাহ বলেন, ‘টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে এটা খুব হতাশজনক। আমাদের এখান থেকে কিছু একটা বের করতে হবে। যেটার উপর দাঁড়িয়ে আমরা পরের সিরিজের জন্য প্রস্তুতি নেবো। সম্ভবত আমরা এই সিরিজটা ভুলে যেতে চাইব। আমরা এখানে এসেছিলাম কিছু একটা অর্জনের লক্ষ্য নিয়ে। এবার লড়াইয়ের জন্য মুখিয়ে ছিলাম, কিন্তু সেটা আমরা মাঠে করে দেখাতে পারিনি।’

বিজ্ঞাপন

‘অনেক বছর ধরে এখানে খেলছি, কিন্তু (নিউজিল্যান্ডের বিপক্ষে) কোনো ম্যাচ জেতা হয়নি। আমরা জানতাম, এটা কঠিন হবে। নিউজিল্যান্ডে কিউইদের বিপক্ষে খেলা কঠিন। সম্প্রতি ওরা অস্ট্রেলিয়াকে হারিয়েছে। আমরা জানতাম, উড়ন্ত নিউ জিল্যান্ডকে হারাতে হলে ব্যাটিং, বোলিং, ফিল্ডিং তিন বিভাগেই আমাদের সেরাটা দিতে হবে। আমরা সেটা পারিনি।’ যোগ করেন মাহমুদউল্লাহ।

সারাবাংলা/এমআরএফ/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন