বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কা দলে দুই নতুন মুখ

April 20, 2021 | 7:16 pm

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্টের জন্য ১৮ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। দলে ডাক পেয়েছেন দুই নতুন মুখ দিলশান মাদুশানাকা ও প্রবীন জয়াবিক্রমা। দলে ফিরেছেন অভিজ্ঞ অ্যাঞ্জেলো ম্যাথুস।

বিজ্ঞাপন

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের মাঝপথে ব্যাক্তিগত কারণে দেশে ফিরে এসেছিলেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সর্বশেষ সিরিজে খেলতে না পারা পেসার লাহিরু কুমারা দলে জায়গা ফিরে পেয়েছেন। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দল থেকে বাদ পড়েছেন দুশমন্থ চামিরা ও লাথিস এম্বুলদোনিয়া।

প্রথম টেস্টের জন্য ঘাসের উইকেট তৈরি করেছে শ্রীলঙ্কা। স্কোয়াডেও তার প্রতিফলন দেখা গেল। পাঁচ পেসারকে নিয়ে দল গঠন করেছেন স্বাগতিকরা। লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গার সঙ্গে স্কোয়াডে একমাত্র বিশেষজ্ঞ স্পিনার নতুন মুখ জয়াবিক্রমা।

বিজ্ঞাপন

টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্টই অনুষ্ঠিত হবে ক্যান্ডিতে। দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামীকাল বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়।

শ্রীলঙ্কার টেস্ট দল: দিমুথ করুনারত্নে, লাহিরু থিরিমান্নে, ওশাডা ফার্নান্ডো, পাথুম নিশানকা, দিনেশ চান্ডিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুজ, রোশেন সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, সুরাঙ্গা লাকমাল, বিশ্বনাথ ফার্নান্ডো, লাহিরু কুমারা, আসিথা ফার্নান্ডো, দিলশান মাদুশানাকা ও প্রবীন জয়াবিক্রমা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন