বিজ্ঞাপন

জোভানের বাসায় আটকে গেলেন সাফা কবির!

May 4, 2021 | 5:08 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ উপলক্ষ্যে বিভিন্ন চ্যানেল আয়োজন করছে বর্ণাঢ্য ঈদ অনুষ্ঠান। আরটিভিও তার ব্যতিক্রম নয়। তাদের ঈদ আয়োজনে দেখা যাবে তারকা অভিনয়শিল্পীদের অভিনীত একগুচ্ছ একক নাাটক। তারমধ্যে একটি ‘লকডাউন প্রেম’। মুনতাহা বৃত্তার রচনায় এটি পরিচালনা করেছেন রাইসুল তমাল। আর এতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, সাফা কবির, চাষী আলম, সিয়াম নাসির প্রমুখ।

বিজ্ঞাপন

‘লকডাউন প্রেম’ নাটকের গল্পে দেখা যায়, জনি আর সারা কিউট কাপল। জনির মতে সারা হল তার লাকিচার্ম। তাই তারা নিয়ম করে রোজ একবার দেখা করে। কিন্তু এই দেখা দেখিতেই বাধ সাধল লকডাউন। বাসা থেকে সাবার বের হওয়া বন্ধ। জনিও তাই সারাদিন বিরক্ত হয়ে থাকে। জনির রুমমেট রাকিব মজা করে বলে, সারা হচ্ছে আসলে ময়ূরের পালক। যেই পালক খসে গেছে জনি কাকের মতো চেঁচাচ্ছে।

এর মাঝেই আসে জনির জন্মদিন। সারা বলে আজ সে জনির সাথে দেখা করবেই। সে জনির বাসায় আসবে। একথা শুনেই জনির মাথায় ভেসে ওঠে দজ্জাল বাড়িঅলা দিদারের কথা। লোকটা জীবনে বিয়ে করেনি আর মেয়েদের কেন যেন সহ্য করতে পারে না। রাকিব উপায় বের করে, দিদার প্রতিদিন বিকালে মাঠে যায় জগিং করতে। ওই দুই ঘণ্টার মধ্যে সারা যদি এসে চলে যায়, তাহলে সমস্যা নাই। জন্মদিনের দিন জনির বাসায় আসে সারা।

বিজ্ঞাপন

হাসি ঠাট্টার মধ্যেই কেক কাটার আয়োজন হয়। জনি মোমবাতিতে ফুঁ দেওয়ার আগেই, নিচে হৈহল্লা শোনা যায়। রাকিব নিচে দেখতে যায়। এসে বলে, এই এলাকায় করোনা রোগী সনাক্ত হয়েছে। গলির দুই দিকেই বাঁশ বেঁধে দিয়েছে। পরের নির্দেশনা পাওয়া পর্যন্ত, এলাকাতে কেউ ঢুকতে বা বেরোতে পারবে না। সারার মুখ কাঁদো কাঁদো হয়ে যায়। এর মাঝেই দিদার এসে সরাসরি জনিদের বাসাতেই ঢোকে। সারাকে লুকানো হয় ওয়াশ রুমে। এরপর ঘটতে থাকে একের পর এক ঘটনা।

‘লকডাউন প্রেম’ প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন রাত ১১ টা ০৫ মিনিটে আরটিভিতে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন