বিজ্ঞাপন

ঈদ ধারাবাহিকে হাসান জাহাঙ্গীর ও স্বাগতা

July 7, 2021 | 5:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

ঈদ এলেই বিশেষ বিশেষ নাটকে অভিনয় করতে দেখা যায় অভিনেতা, নির্মাতা হাসান জাহাঙ্গীরকে। বিগত বেশ কয়েকবছর নিজেই নাটক রচনা ও পরিচালনার পাশাপাশি তাতে অভিনয়ও করেন তিনি। বর্তমান সময়ে নির্মাণ কাজ থেকে দূরে এসে অভিনয়ের প্রতি মনোযোগী হয়ে উঠেছেন হাসান জাহাঙ্গীর। চিত্রনায়িকা পপিকে নিয়ে তার অভিনীত বেশকিছু দর্শকপ্রিয় নাটক রয়েছে। যারমধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হচ্ছে ‘নায়িকার বিয়ে’,‘ ইন্নোসেন্ট লাভ’,‘ ভালোবাসা দু’জনায়’, ‘নায়িকার হানিমুন’, ‘তুমি আর আমি’ ইত্যাদি।

বিজ্ঞাপন

গেলো ঈদে তিনি অভিনয় করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সিমলা’র সঙ্গে ‘আমার বউ সেলিব্রিটি’ নামক সাত পর্বের ঈদ ধারাবাহিকে। সেই ধারাবাহিকতায় আগামী ঈদে হাসান জাহাঙ্গীরকে দেখা যাবে ‘স্যালারি বেইজড হাজব্যান্ড’ নামে ছয় পর্বের ঈদ ধারাবাহিক নাটকে। নাটকটি রচনা করেছেন হাসান জাহাঙ্গীর নিজেই। পরিচালনা করছেন নাসির উদ্দিন মাসুদ। এরইমধ্যে গেলো ৫ জুলাই থেকে রাজধানীর মালিবাগ, খিলগাও এলাকায় নাটকটির দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন হাসান জাহাঙ্গীর। বিপরীতে অভিনয় করছেন স্বাগতা। প্রচার হবে একটি স্যাটেলাইট চ্যানেলে।

‘স্যালারি বেইজড হাজব্যান্ড’ নাটকটিতে অভিনয় প্রসঙ্গে হাসান জাহাঙ্গীর বলেন, ‘ঈদে মূলত দর্শক বিনোদন চায়। দর্শকের বিনোদনের কথা ভেবেই একটি সময়োপযোগী গল্পের মধ্যদিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। আমার বিপরীতে অভিনয় করেছেন স্বাগতা। বেশ ভালো অভিনয় করেছে। আশা করছি মজার গল্পের এই নাটকটি দর্শকের ভালোলাগবে।’ নাটকটিতে আরো অভিনয় করেছেন বাচ্চু, জামিল, সাব্বির আহমেদ, হারুন, সিয়াম, আনোয়ার, আইভি নূর, অনন্যা অনু এবং মৌমিতা মৌ।

বিজ্ঞাপন

নির্মাতা হিসেবে হাসান জাহাঙ্গীরকে সবচেয়ে বেশি আলোচিত হন আরটিভিতে প্রচারিত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘বয়রা পরিবার’ নির্মাণের মধ্যদিয়ে। সেই নাটকটি প্রসঙ্গে তিনি জানান চিত্রনায়িকা পপি’কে নিয়ে নির্মিত নাটকগুলো নির্মাণ করে এবং অভিনয় করে তিনি সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন। বৈশাখী টিভিতে নিয়মিত প্রচার হচ্ছে হাসান জাহাঙ্গীরের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘চাপাবাজ’।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন