বিজ্ঞাপন

বাংলাভিশন-এর যুগপূর্তি

March 31, 2018 | 11:58 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

যুগ পেরিয়ে তের বছরে পা দিলো দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল বাংলাভিশন। ৩১ মার্চ চ্যানেলটি প্রতিষ্ঠার ১৩তম বর্ষে যাত্রা করে। এ উপলক্ষে বাংলাভিশনের পর্দায় এবং প্রতিষ্ঠানটির কার্যালয়ে বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। ৩১ মার্চ দিবাগত রাত ১২টা ০১ মিনিটে বিশিষ্টজনদের উপস্থিতিতে কেক কাটার মধ্যদিয়ে যুগপূর্তি অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এরপর ৩১ মার্চ সকাল ৯টা থেকে শুরু হয় সরাসরি সঙ্গীতানুষ্ঠান ‘যুগপূর্তি : ১৩ বর্ষে পদার্পণ’। গানের পাশাপাশি থাকছে বাংলাভিশনকে নিবেদিত বিশিষ্টজনদের শুভেচ্ছা।
রাত ৮টা ১৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ টক শো ‘আনন্দ বেদনার কাব্য-২০১৮’। এতে অংশ নিয়েছেন বিশিষ্ট গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ও তারিক আনাম খান।


বৃন্দাবন দাস-এর রচনা ও সাগর জাহান-এর পরিচালনায় বিশেষ নাটক ‘বক দেখিছেও’ প্রচারিত হবে রাত ৯টা ০৫মিনিটে। অভিনয়ে চঞ্চল চৌধুরী, তারিন, আখম হাসান প্রমুখ।


সরাসরি সঙ্গীতানুষ্ঠান ‘যুগপূর্তির গানে উৎসবে আমরা’ প্রচারিত হবে রাত ১১টা ২৫মিনিটে। সঙ্গীত পরিবেশন করবেন কর্ণিয়া, বিন্দু কনা, সাব্বির ও পিন্টু ঘোষ।
রাত ২টায় প্রচারিত হবে বাংলাভিশনের ১২ বছরের পথচলা, অর্জনসহ নানা বিষয় নিয়ে অনুষ্ঠান ‘ফিরে দেখার এক যুগ’।
ফোক সম্রাজ্ঞী মমতাজ-এর পালাগান ‘পারে কে যাবি আয়’ প্রচারিত হবে ০১ এপ্রিল বিকেল ৫টা ২০মিনিটে। এই পালাগানে আরও অংশগ্রহণ করেছেন সঙ্গীতশিল্পী আবুল সরকার।

বিজ্ঞাপন

উল্লেখ্য ‘দৃষ্টি জুড়ে দেশ’ শ্লোগান নিয়ে ২০০৬ সালের ৩১ মার্চ আনুষ্ঠানিক সম্প্রচারে আসে বাংলাভিশন।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন