বিজ্ঞাপন

আ.লীগ সরকার অসহায় মানুষের পাশে রয়েছে: মেয়র হা‌ছিনা গাজী

July 17, 2021 | 9:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, করোনা দুর্যোগ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার অসহায় মানুষের পাশে রয়েছে। কোনো মানুষ অনাহারে নেই।

বিজ্ঞাপন

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শনিবার (১৭ জুলাই) সকালে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপ‌জেলায় ভিজিএফের (ভালনারেবল গ্রুপ ফিডিং) আওতায় অতিদরিদ্র ও দুঃস্থ পরিবারের মা‌ঝে বিনামূল্যে ১০ কেজি হারে চাল ‌বিতরণী অনুষ্ঠা‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

রূপসী নিউমডেল স্কুল অ্যান্ড কলেজ, বরপা কাউন্সিলর কার্যালয়, খাদু‌ন তারা‌বো পৌরসভা কার্যালয়, দী‌ঘিবরা‌বো সরকারি প্রাথ‌মিক বিদ্যালয় ও তারাবো সরকারি প্রাথ‌মিক বিদ্যালয়ে মোট ৫ হাজার ৬২১টি প‌রিবা‌রের মা‌ঝে বিনামূল্যে ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়।

তারা‌বো পৌরসভার মেয়র হা‌সিনা গাজী বলেন, ‘এ চাল প্রধানমন্ত্রীর ঈদ উপহার। অনেকেই প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।’

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারা‌বো পৌরসভার কাউন্সিলর আক্তার হোসেন মোল্লা, মাহাবুবুর রহমান জাকারিয়া, রা‌সেল সিকদার, আনোয়ার হো‌সেন, মাহফুজা বেগম ও জোসনা বেগমসহ অনেকে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন