বিজ্ঞাপন

সেপ্টেম্বর নয়, আগস্টেই মা হচ্ছেন নুসরাত!

August 17, 2021 | 5:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নাকি মা হতে চলেছেন টলিউড নায়িকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান? এই প্রশ্নের উত্তর খুঁজতে সরগরম টলিপাড়া। তারকা সাংসদের মা হওয়ার খবরে শিলমোহর পড়েছিল দিন কয়েক আগেই। সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি। কিন্তু সেই নিয়ে কোনও মন্তব্য করেননি টলিউডের এই তারকা। নিখিল আগেই ওই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন, অন্যদিকে যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার প্রেম এখন টলিউডের ওপেন সিক্রেট। এরইমধ্যে অনেকটা প্রকাশ্যেই নিজেদের সম্পর্কের কথা জানিয়ে দিইয়েছেন নুসরাত ও যশ। এর আগে, শোনা গিয়েছিল আগামী মাসেই অর্থাৎ সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরাত জাহান। কিন্তু এখন শোনা যাচ্ছে সেপ্টেম্বর নয়, আগস্টেই মা হচ্ছেন নুসরাত।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর চিকিৎসকেরা নুসরাতের ডেলিভারির ডেট সেপ্টেম্বরে দিলেও তা এগিয়ে গিয়েছে। চলতি মাস, অর্থাৎ আগস্টের শেষে যে কোনও সময় আসতে পারে নতুন অতিথি। আর তার সাক্ষাতের অপেক্ষায় সকলে।

বিজ্ঞাপন

এদিকে। সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করেন নুসরাত। বিনা মেকআপে মাথায় হলুদ হেয়ারব্যান্ড দিয়ে ছবিটি তুলেছেন তিনি। মুখে একগাল হাসি। এমনকী, সারাদিন যে হাসছেন সেকথাও লিখতে ভোলেননি। অন্তঃসত্ত্বার এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন হবু মা। ধারণা করা হচ্ছে, নুসরাত আপাতত যশের সঙ্গেই আছেন। একই লোকেশন থেকে ছবি দেওয়া, রাত-বিরেতে যশের পোষ্যের সঙ্গে নুসরাতের সেলফি তার প্রমাণ। কিন্তু এই নিয়ে কথা বলতে রাজি নন যশও।

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন