বিজ্ঞাপন

অর্থ কেলেঙ্কারির মামলায় ফাঁসলেন জ্যাকুলিন

August 31, 2021 | 6:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অর্থ কেলেঙ্কারির মামলায় ফেঁসেছেন বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। সোমবার (৩০ আগস্ট) মুম্বাইয়ের ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টার ম্যারাথন জেরা চলল জ্যাকুলিন ফার্নান্দেজকে নিয়ে। জানা যায় সুকেশ চন্দ্রশেখর নামে এক ব্যক্তি অভিনেত্রীর থেকে নিয়েছেন এই টাকা।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে জানা গেছে, জ্যাকুলিন সুকেশ চন্দ্রশেখর ও তার প্রেমিকা লীনা পালের কথায় ফেঁসে গিয়ে খুইয়েছেন প্রচুর অঙ্কের টাকা। জ্যাকুলিনের সঙ্গে কথা বলে ইডি-র হাতে এসেছে বহু জরুরি তথ্য। জেলে বসেই এই কাজ চালিয়ে যাচ্ছিল সুকেশ। আপাতত রোহিনী জেলে আছে সে। ইডি সূত্রে খবর, বিগত বেশ কয়েক বছর ধরে এই প্রতারণার কাজ চালিয়ে যাচ্ছে। তার নামে বহুবার এফআইআর দায়ের করা হয়েছে। গত ২৪ আগস্ট চেন্নাইয়ে সুকেশের একটি ফ্ল্যাট, ভারতীয় মুদ্রায় সাড়ে ৮২ লক্ষ নগদ এবং ১২টিরও বেশি গাড়ি বাজেয়াপ্ত করেছে তদন্তকারী সংস্থা।

জানা গেছে, সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তার অভিযোগ এক বছরে তার ২০০ কোটি টাকা মেরে দিয়েছে সুকেশ চন্দ্রশেখর। সেই সূত্র ধরেই জ্যাকুলিনের সাক্ষ্য নিতে তাকে জিজ্ঞাসাবাদ করে ইডি। কাকতালীয়ভাবে জ্যাকুলিনের প্রেমিকও এক ব্যবসায়ী। দক্ষিণ ভারতের বাসিন্দা। কিছুদিন আগেই একটি বিলাসবহুল বাংলো কিনেছিলেন এই অভিনেত্রী।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জ্যাকুলিনের ‘ভূত পুলিশ’। জ্যাকুলিনের সাথে ইয়ামি, সাইফ ও অর্জুন কাপুর অভিনীত এই ছবিটি ১৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। এছাড়াও ‘রাম সেতু’, ‘অ্যাটাক’, ‘বচ্চন পাণ্ডে’-তে দেখা যাবে জ্যাকুলিনকে। বাদশার সঙ্গে তার ‘পানি পানি’ গানটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে দিন কয়েক আগেই।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন