বিজ্ঞাপন

আশকোনায় ছেলের বটির কোপে বাবা-মাসহ ৪ জন আহত

September 17, 2021 | 8:11 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকার একটি বাসায় ছেলের বটির কোপে বাবা-মা সহ চার জন আহত হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন- আব্দুর রশিদ (৭০), স্ত্রী দিলারা বেগম (৫০), মেয়ে রুবিনা আক্তার (২৪) ও ছোট ছেলে ইমতিয়াজ দেওয়ান (২২)। আহত রুবিনা আক্তার উত্তরা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ে। আর ইমতিয়াজ একটি কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্র।

আহত ইমতিয়াজের চাচাতো ভাই নুর মোহাম্মদ রাহিম জানায়, তাদের বাসা দক্ষিণখান আশকোনায়। দুপুরে জুমার নামাজের পর ইমতিয়াজ ও তার বাবা বাসায় যায়। এসময় ইমতিয়াজের মা দিলারা বেগম বটি দিয়ে মুরগি কাটছিলেন। হঠাৎ তার বড় ভাই দেলোয়ার মায়ের কাছ থেকে বটি নিয়ে তার বাবাকে কোপাতে শুরু করে। ঠেকাতে গেলে ইমতিয়াজ তার মা ও বোন ও ভাই আহত হয়।

বিজ্ঞাপন

রাহিম আরও বলেন, ‘আহত আব্দুর রশিদের ডান হাতের একটি আঙ্গুল পরে গেছে। দ্রুত চিকিৎসার জন্য চারজনকেই প্রথমে উত্তরা হাই কেয়ার হাসপাতালে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মোডিকেলে আসি।’

আহত আব্দুর রশিদ জানান, জুমার নামাজ পড়ে বাসায় ঢুকতেই আমার বড় ছেলে দেলোয়ার দেওয়ান (৩২) তার মায়ের কাছ থেকে বটি নিয়ে কোপাতে শুরু করে। আমার স্ত্রী ও ছেলে মেয়ে ঠেকাতে এলে তাদেরও কুপিয়ে আহত করে। পরে সে বাসা থেকে পালিয়ে যায়।

আব্দুর রশিদ আরো জানায়, তার বড় ছেলে দেলোয়ার টেকনাফ সেজান জুস বেভারেজ কারখানায় চাকরি করেন। গত দুই দিন আগে ছুটিতে ঢাকায় আসে। কেন কি কারণে এই ঘটনা ঘটিয়েছে, এখন পর্যন্ত বুঝতে পারছি না।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত আব্দুর রশিদের ডান হাতের একটি কাটা পরেছে। দিলারা বেগমের ডান হাতে, রুবিনার ডান হাতে ও ইমতিয়াজরও ডান হাতে আঘাত লেগেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান বলেন, ‘কয়েক বছর ধরে মানসিক সমস্যা চলছে দেলোয়ারের। মানসিক সমস্যার কারণে স্ত্রীও চলে গেছে। আজকে হঠাৎ কেউ বুঝে ওঠার আগেই বটি দিয়ে কুপিয়ে সবাইকে আহত করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। দেলোয়ার বটি নিয়েই দৌঁড়ে পালিয়ে যায়। এলাকার কেউ সামনে যেতে সাহস পায়নি, তাকে ধরার চেষ্টা চলছে।’

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন