বিজ্ঞাপন

রাতেই নিউজিল্যান্ডের বিমান ধরছেন মুশফিক-মুমিনুলরা

December 8, 2021 | 2:31 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

পাকিস্তানের বিপক্ষে মিরপুর টেস্টে হার এড়াতে লড়ছে বাংলাদেশ ক্রিকেট দল। এই লড়াই শেষ হতেই নিউজিল্যান্ডের বিমান ধরতে হচ্ছে বাংলাদেশি ক্রিকেটারদের। দুটি টেস্ট খেলতে আজ রাত ১ টায় নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বেন মুমিনুল হক, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদরা।

বিজ্ঞাপন

বুধবার (৮ ডিসেম্বর) সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান। তিনি বলেন, ‘আজ (বুধবার) রাত ১টায় এমিরেটস এয়ারলাইন্স যোগে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবে বাংলাদেশ দল।’

এবারের সফরে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। গত ৪ ডিসেম্বর এই সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ। ১৮ সদস্যের ওই দলে ছিলেন সাকিব আল হাসান। পরে ব্যক্তিগত কারণ দেখিয়ে সিরিজ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সাকিব।

নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজের প্রথম টেস্টটি শুরু হবে ১ জানুয়ারী। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৯ জানুয়ারী। ভ্রমণ ও কোয়ারেন্টাইন মিলিয়ে বাংলাদেশ দলের এই সফর পাক্কা ৪০ দিনের।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, ইবাদত হেসেন, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও নাইম শেখ।

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন