বিজ্ঞাপন

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় আহত আ.লীগ নেতার মৃত্যু

January 24, 2022 | 6:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: আদমদীঘির সান্তাহারে সড়ক দুর্ঘটনায় নিজাম উদ্দিন সাচ্চু (৬২) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাতে রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত বৃহস্পতিবার সান্তাহার পৌর শহরের পোঁওতা ওয়ার্কসপ মসজিদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত সাচ্চু সান্তাহার পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও নামাপোঁওতা গ্রামের বাসিন্দা। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে সান্তাহার পৌরশহরের দিকে যাচ্ছিলেন নিজাম উদ্দিন সাচ্চু। এসময় ওয়ার্কসপ মসজিদ মোড়ে পৌঁছালে অপরদিক থেকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে তিনি ছিটকে মাটিতে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তাকে একটি প্রাইভেট ক্লিনিকে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী পপুলার হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাতে তিনি মারা যান।

বিজ্ঞাপন

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্টু, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ কুদরত ই এলাহী কাজল, সান্তাহার পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক এসএম জাহিদুর বারীসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন