বিজ্ঞাপন

পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া এক আসামি গ্রেফতার

March 4, 2022 | 8:20 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে কুমিল্লার গোয়েন্দা পুলিশের (ডিবি) টিমের কাছ থেকে ছিনিয়ে নেয়া দুই আসামির একজনকে গ্রেফতার করেছে পাহাড়তলী থানা পুলিশ। তবে রাতভর সাঁড়াশি অভিযানের মধ্যেও আরেকজনকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩ মার্চ) রাতে পাহাড়তলী থানার বিভিন্ন এলাকায় অভিযানের মধ্যে আসামি মো. রফিক ধরা পড়ে। পরে তাকে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তবে মোহাম্মদ আজাদ নামে আরেক আসামি এখনও পলাতক আছেন বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতার অভিযোগে কুমিল্লার নাঙ্গলকোট থানায় দায়ের হওয়া একটি মামলার আসামি ধরতে কুমিল্লা ডিবির পরিদর্শক মনজুর কাদেরের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার রাতে নগরীতে অভিযান চালাচ্ছিল। এক আসামিকে গ্রেফতার করে তাকে নিয়ে সাগরিকা বিটাক মোড়ে আরেক আসামি ধরতে গেলে তাদের ওপর হামলা হয়। ইট-পাটকেল নিক্ষেপ করে ডিবি টিমের গাড়ি ভাঙচুর করা হয়। এর মধ্যে দুই আসামি রফিক ও আজাদ পালিয়ে গিয়েছিল বলে পুলিশের ভাষ্য।

ওসি মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, হামলার ঘটনায় কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে পাহাড়তলী থানায় একটি মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন