বিজ্ঞাপন

ট্রাক্টর উল্টে চালকের সহকারী নিহত

April 4, 2022 | 2:16 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর এলাকায় অবৈধ মাটি বহনকারী ট্রাক্টর উল্টে তারই নিচে চাপাপড়ে চালকের সহকারী হাসান (১৬) মারা গেছে। মৃত হাসান একই ইউনিয়নের গোয়ালপাড়ার আলী মন্ডলের ছেলে।

বিজ্ঞাপন

সোমবার (৪ এপ্রিল) আনুমানিক ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) স্বপন কুমার দাস বলেন, প্রতিদিন রাতের বেলা কিছু ব্যক্তি ট্রাক্টরে মাটি বহন করে বিভিন্ন ইটভাটায় সরবরাহ করে থাকে। ঘটনার সময় দুর্ঘটনা কবলিত ট্রাক্টরের চালক খালি ট্রাক্টর নিয়ে যাচ্ছিল। গ্রামের মোড়ে আরেকটি যানবাহনকে পাশ কাটাতে গেলে টাক্টরটি উল্টে যায়। সে সময় চালকের পাশে বসে থাকা তারই সহকারী হাসান উল্টে যাওয়া ট্রাক্টরের নিচে চাপাপড়ে ঘটনাস্থলেই মারা যায়।

লাশ উদ্ধার করে এদিন সকালেই থানায় নেওয়া হয়। হাসানের পরিবারের পক্ষ থেকে এ দুর্ঘটনার বিষয়ে কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য পরিবারের সদস্যদের কাছে দিয়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, উল্টে যাওয়া ট্রাক্টর থানা হেফাজতে নেওয়া সম্ভব হয়নি। তাছাড়া ট্রাক্টরের গায়ে নম্বর প্লেট না থাকায় মালিককে এখনো শনাক্ত করা দ্রুত হচ্ছে। তবে ট্রাক্টরটি জীবননগর পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের বাসিন্দা মজিবর রহমানের বলে জানা যাচ্ছে। তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

গোয়ালপাড়া গ্রামের পল্লী চিকিৎক সামসুল হুদা জানায়, হাসান ট্রাক্টরের সহকারী হলেও সে সকালে নিজেই ট্রাক্টর চালিয়ে গঙ্গাদাসপুর গ্রামের ভৈরব নদী খননের পর পড়ে থাকা মাটি ভাই ভাই ব্রিকফিল্ডে সরবরাহ করার জন্য যাচ্ছিল। টাক্টরটি গ্রামের মাঝ বরাবর গেলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি খাদে উল্টে পড়ে। এ সময় হাসান ট্রাক্টরের নিচে চাপা পড়ে নিহত হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন