বিজ্ঞাপন

খালেদই এনে দিলেন দিনের প্রথম উইকেট

April 9, 2022 | 2:40 pm

স্পোর্টস ডেস্ক

পোর্ট এলিজাবেথে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ৮৯ ওভারে ৫ উইকেটে ২৭৮ রান তুলে দিন শেষ করে দক্ষিণ আফ্রিকা। বেশ শক্ত অবস্থানে থেকেই দিন শেষ করা দক্ষিণ আফ্রিকাকে দ্বিতীয় দিনের সকালে থিতু হতে দেননি খালেদ আহমেদ। দিনের অষ্টম ওভারে কাইল ভেরেইনাকে তুলে নিয়ে বাংলাদেশকে ভালো শুরু এনে দেন এই পেসার।

বিজ্ঞাপন

প্রথম দিনে ২৪ বলে ১০ রান তুলে অপরাজিত থাকেন কাইল ভেরেইনা। তবে তাকে ইনিংস বেশি বড় করতে দেননি খালেদ। ৯৭তম ওভারের দ্বিতীয় বলে দুর্দান্ত এক বাউন্ডারি হাঁকান ভেরেইনা। পরের বলটি ডট দেন আর চতুর্থ বলে ভেরেইনা খালেদের করা বলটি ডিফেন্স করতে গিয়ে ব্যর্থ হন, এতেই বল গিয়ে ভাঙে মিডল স্ট্যাম্প। বাংলাদেশ পেয়ে যায় দিনের প্রথম উইকেট।

তবে এর আগেই দক্ষিণ আফ্রিকা স্কোরবোর্ডে তুলে ফেলে ৩০০ রান। এই রিপোর্ট লেখা অবধি দক্ষিণ আফ্রিকা ৯৮ ওভারে ৬ উইকেটে তুলেছে ৩০৬ রান। মালদার ১৩ আর মহারাজ ১ রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন