বিজ্ঞাপন

নড়াইলে একাধিক হত্যা মামলার আসামি সোহেল খানকে কুপিয়ে হত্যা

April 15, 2022 | 1:43 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নড়াইল: লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের হত্যাসহ একাধিক মামলার আসামি সোহেল খানকে কুপিয়ে হত্যা করেছে দৃর্বৃত্তরা। বৃস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দিঘলিয়া ইউনিয়নের ভাটপাড়া গ্রামে শ্বশুরবাড়ি থেকে তাকে কুপিয়ে হত্যা করে।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী জানান, কুমড়ি গ্রামের বদিয়ার খান ওরফে কানা বদিয়ারের ছেলে সোহেল খান গ্রেফতার এড়াতে ও প্রতিপক্ষের ভয়ে দীর্ঘদিন পালিয়ে ছিলেন। তিনি গোপনে শ্বশুরবাড়িতে আসলে দুর্বৃত্তরা টের পেয়ে যায়। তারা তাকে ঘিরে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

নিহত সোহেলের নামে দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক লতিফুর রহমান পলাশ, দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজওয়ান, যুবদল নেতা তনুসহ চারটি হত্যা মামলা এবং মারামারিসহ বিভিন্ন মামলা রয়েছে। এছাড়া পুলিশের একজন তালিকাভূক্ত সন্ত্রাসী ছিলেন তিনি।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মিলন জানান, তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। খুনের সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন