বিজ্ঞাপন

শেষ সেশনের প্রথম বলেই মেন্ডিসকে ফেরালেন তাইজুল

May 15, 2022 | 3:09 pm

স্পোর্টস ডেস্ক

চট্টগ্রামে ৬৬ রানে দুই ওপেনারকে হারিয়ে বিপদে পড়া শ্রীলংকার হাল ধরেন কুশল মেন্ডিস। দৃঢ় ব্যাটিংয়ে ৯৩ বলে তুলে নেন নিজের অর্ধশতক। ঠান্ডা মেজাজে অ্যাঞ্জেলো ম্যাথিউসকে সঙ্গে নিয়ে গোটা দ্বিতীয় সেশনে খুঁটি গেড়ে ছিলেন মেন্ডিস। তবে চা-বিরতি থেকে ফিরে প্রথম বলেই পা হড়কালেন এই লংকান ব্যাটার। তৃতীয় সেশনের প্রথম ওভারে তাইজুলের করা প্রথম বলেই ফিরলেন মেন্ডিস।

বিজ্ঞাপন

চা-বিরতি থেকে ফিরে স্ট্রাইক প্রান্ত নেন মেন্ডিস। আর বল হাতে আসেন তাইজুল ইসলাম। প্রথম বলটি ব্যাটেই এসেছিল মেন্ডিসের। মিডউইকেট দিয়ে জোরে শট খেলতে গিয়ে সেখানে থাকা নাইমের হাতে ক্যাচ তুলে দিলেন মেন্ডিস। আর সহজ ক্যাচটি হাতছাড়া করেননি নাইম। দিনের শেষ সেশনের প্রথম বলেই মেন্ডিসকে তুলে নিয়ে বাংলাদেশ দলে স্বস্তি ফেরালেন তাইজুল।

এর আগে করুনারত্নে আর ফারনান্দো দ্রুতই ফিরলে অ্যাঞ্জেলো ম্যাথিউসের সঙ্গে জুটি গড়েন কুশল মেন্ডিস। শুরু দৃঢ়তার সঙ্গে খেলা কুশল মেন্ডিস ৯৩ বলে ছুঁয়েছেন অর্ধশতক। বাংলাদেশের বিপক্ষে এটি তার দ্বিতীয় ফিফটি, সেঞ্চুরি আছে দুটি। ক‍্যারিয়ার সেরা ১৯৬ রানও বাংলাদেশের বিপক্ষেই। প্রিয় প্রতিপক্ষ পেয়ে আবার দাঁড়িয়ে গেছেন তিনি।

বিজ্ঞাপন

এদিকে অভিজ্ঞ অ‍্যাঞ্জেলো ম‍্যাথিউস ১১১ বলে ছুঁয়েছেন অর্ধশতক। এই দুইয়ে ব্যাটে ভর করে দ্বিতীয় সেশনে ৩২ ওভারে কোনো উইকেট না হারিয়ে লংকানরা তুলেছে ৮৫ রান। এর আগে প্রথম সেশনে ২৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৩ রান তুলে মধ্যাহ্ন বিরতিতে যায় শ্রীলংকা।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন