বিজ্ঞাপন

যশোরে ৭ মামলার আসামি প্রতিপক্ষের হাতে খুন

June 7, 2022 | 3:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

যশোর: যশোরে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে গুরুতর জখম আশিকুর রহমান অপু (২৭) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার (৭ জুন) ভোরে শহরের খালধার রোড আমিনিয়া মাদরাসা মোড়ে এ হামলার শিকার হন তিনি।

বিজ্ঞাপন

পুলিশ জানিয়েছে, নিহত অপু হত্যাসহ সাত মামলার আসামি। তিনি শহরের খালধার রোড এলাকার হাবিবুর রহমান হবির ছেলে।

নিহতের খালা ও স্ত্রী জানান, অপু শহরের বড় বাজারে মাছের ব্যবসা করেন। সকাল ৬টার দিকে তিনি বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন। বাড়ির অদূরে আমিনিয়া মাদরাসার মোড়ে পৌঁছালে ৪ জনের এক দল দুর্বৃত্ত তাকে ধাওয়া দিয়ে রাস্তার পাশে ফেলে ছুরিকাঘাত করে। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় নিয়ে যেতে পরামর্শ দেওয়া হয়। সকাল ৮ টার দিকে উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথিমধ্যে ফরিদপুরে অপুর অবস্থা আরও গুরুতর হয়। পরে ফরিদপুরের একটি ক্লিনিকে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনদের অভিযোগ, প্রতিবেশি রিয়াদ ও কুদ্দুসহ চারজন এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। এ ঘটনায় জড়িতদের আটক করে বিচারের মুখোমুখি করার দাবি জানান তারা।

বিজ্ঞাপন

যশোর পুলিশের মুখপাত্র ডিবি ওসি রুপন কুমার সরকার জানান, হত্যাকারীদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন