বিজ্ঞাপন

‘হয় বিয়ে না হয় আত্মহত্যা’, প্রেমিকের বাড়িতে অনশনে তরুণী

July 2, 2022 | 5:36 pm

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট

লালমনিরহাট: হাতিবান্ধায় বিয়ের দাবিতে তিন দিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। বিয়ে না করা পর্যন্ত ওই বাড়িতে অবস্থান করবেন বলে ওই তরুণীর দাবি।

বিজ্ঞাপন

শনিবার (২ জুলাই) অনশনরত ওই তরুণী জানিয়েছেন, একবছর ধরে গার্মেন্টসের চাকরি করার সুবাদে পরিচয় হয় মোস্তাকিনের সঙ্গে। এরপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের দু’জনের। বিয়ে করবেন বলে ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্কও গড়ে তুলে প্রেমিক মোস্তাকিন ঢাকা থেকে পালিয়ে গ্রামের বাড়িতে চলে যান। ঠিকানা সংগ্রহ করে তার বাড়িতে বিয়ের দাবিতে এর আগেও আরও দুইবার অবস্থান করেছিলেন ওই তরুণী।

‘প্রতারিত’ প্রেমিকা বলেন, ‘প্রতারণার শিকার হয়ে মোস্তাকিনের বাড়িতে আবারও এসেছি বিয়ের দাবিতে। এবার হয় বিয়ে, না হয় আত্মহত্যা। এছাড়া কোনো পথ থাকবে না।’

এর আগে গত মঙ্গলবার (২৮ জুন) সকাল ১০টায় কিশোরগঞ্জ থেকে হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়নের দইখাওয়া ধওলাটারী গ্রামের মোস্তাফিজুর মোস্তাকিন নামের প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেন ওই তরুণী।

বিজ্ঞাপন

মোস্তাফিজুর মোস্তাকিন (২২) উপজেলার দইখাওয়া ধওলাটারী গ্রেমের আমির আলী ছেলে। তিনি ঢাকার সাভার এলাকার গার্মেন্টস কর্মী ছিলেন। আর অনশনরত তরুণী কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার খাকসি গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে। তিনিও ঢাকার সাভার এলাকার গার্মেন্টস কর্মী হিসেবে কর্মরত।

ঘটনার পর থেকে প্রেমিক মোস্তাফিজুর রহমান মোস্তাকিন পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মোস্তাকিনের বাবা আমীর আলী জানান, আমি এ ঘটনার কিছুই জানি না। তবে তার বাড়িতে একটি মেয়ে তিনদিন ধরে অবস্থান করছেন বলে স্বীকার করেছেন তিনি।

বিজ্ঞাপন

গোতামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোনাবেরুল হক মোনা ঘটনার সত্যাতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ওই তরুণীর অভিভাবক এলে বিষয়টি সমাধান করা হবে।’

হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, ওই তরুণীর পরিবারের পক্ষ থেকে থানায় এখনও কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন