বিজ্ঞাপন

আরশের ‘কানা গলি’তে নিশাত প্রিয়ম

July 14, 2022 | 5:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ভীত চোখ মুখে কমলাপুর রেলস্টেশন থেকে ছোট্ট ব্যাগ নিয়ে বেরিয়ে আসে পারভীন। শুনেছে এই শহরে নিঃশ্বাস নেয়ারও জায়গা নেই, তবু নিজের জায়গা করে নিতে এসেছে সে। বাবা জোর করে এক মাতালের সাথে বিয়ে দিতে চেয়েছিলো তাই সে পালিয়ে এসেছে। সুমি আপা গার্মেন্টসে চাকরি করে। একই গ্রামের মেয়ে তারা। সেই ভরসাতেই এসেছে। মিরপুরের বাসে উঠেছে। জ্যামে বসে আছে। সময় কাটানোর জন্য নিজের মোবাইলে পুরনো ছবিগুলো দেখছে। এমন সময় তার হাত থেকে মোবাইলটা নিয়ে পালিয়ে যায় রাজু। হতভম্ব হয়ে যায় পারভীন। এই ফোনেই সুমি আপার ঠিকানা, নম্বর সবকিছু ছিলো। যাওয়ার সময় একবার পেছন ফিরে পারভীনের মুখটা দেখে রাজু। কি যেন একটা মায়া খুঁজে পায়।

বিজ্ঞাপন

দোকানে গিয়ে লক খুলে পারভীনের ছবিগুলো দেখা শুরু করে। মেসেঞ্জারে সুমি আপার সাথে কথোপকথন দেখে পারভীনের গল্পটা জেনে যায় রাজু। বুকের ভেতরটা দুমড়ে ওঠে। মোবাইলটা ফেরত দিতে যায় সে। পথেই বস তার কাছ থেকে মোবাইলটা নিয়ে নেয়। রাজু অনেক অনুরোধ করার পরও দেয় না। মন খারাপ করে স্টেশনে গিয়ে বসে থাকে। এমন সময় চোখে পড়ে পারভীনকে। মোবাইল উদ্ধার করে দিবে বলে পারভীনকে তার বস্তি ঘরে নিয়ে যায় রাজু। তারপর…

বিজ্ঞাপন

এমনই এক গল্পে নির্মিত হলো ইদুল আযহার বিশেষ টেলিফিল্ম ‘কানা গলি’। মুনতাহা বৃত্তার রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। আর এতে অভিনয় করেছেন আরশ খান, নিশাত প্রিয়ম প্রমুখ। প্রচারিত হবে ইদের ৫ম দিন (বৃহস্পতিবার) রাত সাড়ে ১১টায় মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন