বিজ্ঞাপন

আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘প্রেম করা নিষেধ’

July 17, 2022 | 12:51 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘প্রেম করা নিষেধ’। নির্জন মোমিন ও মাহমুদুল হাসানের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন সহিদ-উন-নবী। অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, মুকিত জাকারিয়া, সাজু খাদেম, ফারুক আহমেদ, সালহা খানম নাদিয়া, মৌসুমী হামিদ, জাহের আলভী, কচি খন্দকার, মুনিরা আক্তার মিঠু, সেমন্তী সৌমি, নূরে আলম নয়ন, শহীদুল্লাহ সবুজ, রুনা খান, ডিকন নূর, মিল্টন, হিমে হাফিজ, নওরীন, দিশা, নাবিলা, রেশমি জামান প্রমূখ।

বিজ্ঞাপন

নাটকের গল্পে দেখা যাবে, একটি বাড়ির সামনে একটা সাইনবোর্ড, তাতে স্পষ্ট করে লেখা- ‘এখানে ফ্যামিলি ভাড়া দেওয়া হয় না। শুধুমাত্র ব্যাচেলররা যোগাযোগ করুন’। মইন সাহেব নিজেও একজন ব্যাচেলর। যুবককালে মারাত্মক একটা ছ্যাঁকা খেয়ে আর তার বিয়ে করা হয়ে ওঠেনি। শুধু তাই না, বিবাহিত মানুষজনদের উপরও তার কেমন একটা বিদ্বেষ জন্মে গেছে। তার যত দরদ ব্যাচেলরদের প্রতি।

বিজ্ঞাপন

মইন সাহেবের দোতলা এই বাড়ির নীচতলায় তিনি নিজেই থাকেন। উপরের দোতলার পাশাপাশি দুই ইউনিট ভাড়া দেন। বর্তমানে সেই দুই ইউনিটের একটি ভাড়া আছে চারটি ব্যাচেলর ছেলে। আরেকটি ইউনিটে ভাড়া আছে দুইটি ব্যাচেলর মেয়ে। মইন সাহেব তার বাড়ি দেখাশোনা করার জন্য একজন কেয়ারটেকার রেখেছেন। সেও ব্যাচেলর। আর রান্নাবান্নার জন্য যেই ছুটা বুয়াটা আসে, সেও ব্যাচেলর। এদের নিয়ে এগিয়ে যায় গল্প…

‘প্রেম করা নিষেধ’ প্রচারিত হবে এনটিভিতে আজ (১৭ জুলাই) থেকে প্রতি সপ্তাহের রবিবার, সোমবার, মঙ্গলবার ও বুধবার রাত ৯.৪০ মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন