বিজ্ঞাপন

স্বামী-স্ত্রী পরিচয়ে কুয়াকাটায় হোটেলে ওঠা তরুণীর লাশ উদ্ধার

July 19, 2022 | 10:41 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: কুয়াকাটা পর্যটনকেন্দ্রের একটি আবাসিক হোটেল থেকে সাদিকা ইসলাম ওরফে রিচি (১৮) নামে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৯ জুলাই) রাত ৯টার দিকে হোটেলের চারতলার ডি-৩ নম্বর কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

বিজ্ঞাপন

হোটেলের রেজিস্ট্রার বুক অনুযায়ী, মৃত রিচী শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার শহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও হোটেল সূত্রে জানা গেছে, রোববার (১৭ জুলাই) বিকেলে রিচী ও রায়হান নামের এক যুবক স্বামী-স্ত্রী পরিচয়ে ওই হোটেলে ওঠেন। এ সময় রায়হানের বন্ধু রিফাত ও তার স্ত্রী মিথিলা ওই হোটেলের অপর একটি কক্ষে ওঠেন। সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় রায়হানের সঙ্গে বাড়ি ফেরা নিয়ে কথা কাটাকাটি হয় রিচীর। একপর্যায়ে তারা দুজনই চারতলা থেকে হোটেলের নিচে নেমে আসেন। পরে আবারও রিচী হোটেল রুমে চলে যায়। পরে হোটেলের রুম ভেতর থেকে আটকানো দেখে রায়হান ডাকাডাকি করার পরেও রিচী দরজা না খোলায় পুলিশে খবর দেয় রায়হান। এরপরই কক্ষের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওই তরুণীর সঙ্গে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন