বিজ্ঞাপন

সালমান শাহ্‌র জন্মদিনে মিলাদ মাহফিল

September 20, 2022 | 11:13 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

বাংলা চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহ্‌র ৫১তম জন্মবার্ষিকী ছিল সোমবার (১৯ সেপ্টেম্বর)। এ উপলক্ষে ‘মহানায়ক সালমান শাহ্ স্টেশন, গাজীপুর'- এর পক্ষ থেকে সোমবার বিকেলে তাকে স্মরণ, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। সে আয়োজনে চারশ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

বিজ্ঞাপন

পুরো আয়োজনটির দায়িত্বে ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠা ডি এম মাসুদ। তিনি বলেন, সালমান শাহ্‌ আমার সবচেয়ে প্রিয় মানুষ। তার জন্মদিনে ইচ্ছে ছিলো ব্যতিক্রম কিছু করার। সে জায়গা থেকে তার আত্মার মাগফেরাত কামনা করে আয়োজনটি করেছিলাম।

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকায় নায়ক ‘সালমান শাহ স্টেশন’ করা হয়েছে।

বিজ্ঞাপন

ডি এম মাসুদ একটি ডিজিটাল সাইনবোর্ড লাগিয়ে জায়গাটির নামকরণ করেন। কাশিমপুর-আশুলিয়া আঞ্চলিক সড়কে এ বাসস্টপটি করা হয়েছে। এ সড়ক দিয়ে প্রতিদিন চলাচল করে শত শত ইজিবাইক, রিকশা-ভ্যান ও বাসসহ বিভিন্ন যানবাহন। কাশিমপুর শিল্প এলাকা হওয়ায় এখানে হাজার হাজার মানুষের বসবাস। সালমান শাহ বাসস্টপে প্রতিদিন অনেক যাত্রী ওঠানামা করছে।

‘বাসস্টপের নাম ছিল জারা গেট। ওই নাম বলেই সবাই চিনতো। পরে এটির নাম নামকরণ করা হয় নাভানা গেট। পরে সালমান শাহ স্টেশন নামে আমি এ বাসস্টপের নামকরণ করি। এতে যাত্রীরা নির্দিষ্ট স্থানে ওঠা-নামা করতে পারে। এখানে এলে নায়ক সালমান শাহকে সবাই স্মরণ করবে’,- বলেন মাসুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন