বিজ্ঞাপন

ইশরাকসহ বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

November 6, 2022 | 12:11 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বিএনপির আন্তর্জাতিকবিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেনসহ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে বরিশালের গৌরনদী থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় পেনাল কোড ও বিস্ফোরকদ্রব্য আইনে উপজেলার মাহিলারা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাসেল রাঢ়ী বাদী হয়ে মামলাটি করেন। রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হেলালউদ্দিন।

তিনি জানান, মামলায় ইশরাক হোসেনকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া গৌরনদী উপজেলার বিএনপি নেতা বদিউজ্জামান মিন্টু, সজল সরকার ও জাফরসহ ৭০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয় আরও ৫০ থেকে ৬০ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়ে‌ছে।

মাহিলারা বাজার বণিক সমিতির সভাপতি শহীদ সরদার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা ও ভাংচুরের অভিযোগ করে বলেন, ‘সকাল ৬টার দিকে তারা ১০ থেকে ১২ জন মাহিলারা বাজারের সামনের রাস্তায় অবস্থান করছিলেন। হঠাৎ করে ৭০ থেকে ৭৫টি গাড়ির একটি বহর এসে বাজারের সামনের মহাসড়কে থামে। তখন গাড়ি থেকে নেমে নেতাকর্মীরা বাজারের মর্ডান ক্লাবে হামলা ও ভাংচুর করে। তারা ক্লাবের মধ্যে থাকা টিভি, চেয়ার, টেবিল ভাংচুর করে। এছাড়া বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, আবুল হাসনাত আব্দুল্লাহর ছবি ছিঁড়ে ফেলে।’

বিজ্ঞাপন

শহীদ আরও অভিযোগ করেন, ‘হামলাকারীরা সাতটি মোটরসাইকেলও ভাংচুর করেছে। আমার মোটরসাইকেলে আগুন দেওয়ার চেষ্টা করেছে। তারা মাহিলারা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিলাস কবিরাজকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে। এ ছাড়া উপজেলা ছাত্রলীগ নেতা সঙ্গীত সিকদারসহ আরও দুজন আহত হয়েছেন।’

এর আগে, শনিবার সকালে বরিশালের বিভাগীয় গণসমাবেশে যাওয়ার পথে গৌরনদীর মাহিলারা বাজার এলাকায় বিএনপি নেতা ইশরাকের গাড়িবহরে হামলার অভিযোগ ওঠে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন