বিজ্ঞাপন

উত্তরায় কেএফসির নতুন আউটলেটের যাত্রা শুরু

November 25, 2022 | 9:12 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: মজাদার খাবারের স্বাদে মন জয় করে, ট্রান্সকম ফুডস লিমিটেড এবার মাইলফলক ছুঁয়ে দিলো কেএফসির উত্তরা-৬ আউটলেট উদ্বোধন করে। সম্প্রতি উত্তরার ৬নং সেক্টরে কেএফসি’র নতুন আউটলেট ওপেনিংয়ের মাধ্যমে বাংলাদেশে এই ৫০তম আউটলেটের যাত্রা শুরু হয়।

বিজ্ঞাপন

বাংলাদেশে ট্রান্সকম ফুডস লিমিটেডের এই যাত্রা শুরু হয় ২০০৩ সালে। আর এই নতুন আউটলেট উদ্বোধন তাদের জন্য এক নতুন অর্জন।

উদ্বোধন উপলক্ষে ট্রান্সকম ফুডস লিমিটেড এবং কেএফসি উত্তরা ৬নং আউটলেটের কর্মীদের সৌজন্যে সুবিধাবঞ্চিত শিশুদের আমন্ত্রণ জানানো হয়েছিলো। কেএফসি এবং ট্রান্সকম ফুডস লিমিটেডের ছোট শিশুদের জন্য বিশেষ এই আয়োজন দিনটিকে আরও স্মরণীয় করে তোলে।

বড় পরিসরে, আরও উন্নত পরিষেবা নিয়ে উত্তরার ৬নং সেক্টরে কেএফসি-র এই আউটলেটটি চালু করা হয়েছে। কেএফসি অ্যাপ চালু হওয়ার কারণে অর্ডার করার প্রক্রিয়াটি অনেক সহজ হয়ে গেছে। এখন ট্র্যাডিশনাল ডাইন-ইন ছাড়াও, ওয়েবসাইটের মাধ্যমে ডেলিভারি এবং সরাসরি কল করেও খাবার অর্ডার করা যাচ্ছে।

বিজ্ঞাপন

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, ‘বাংলাদেশে এই দীর্ঘ যাত্রায় আমরা আমাদের খাবার এবং পরিষেবা দিয়ে লক্ষ লক্ষ লোকের মুখে হাসি ফোটাতে পেরেছি। এই সুযোগ তৈরি করে দেওয়ার জন্য আমারা গ্রাহকদের এবং আমাদের নিবেদিত প্রাণ কর্মীদের ধন্যবাদ জানাতে চাই। কারণ আপনাদের হাত ধরেই সম্ভব হয়েছে ট্রান্সকম ফুডস লিমিটেডের ৫০তম আউটলেট এবং কেএফসির ২৮তম আউটলেটের এই মাইলফলক অর্জন। এই পথচলায় আমাদের সাথে থাকার জন্য আপনাদের জানাই অসংখ্য ধন্যবাদ।’

সারাবাংলা/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন