বিজ্ঞাপন

বিশ্রামের দিনে সাকিবের বিজ্ঞাপন শুটিং

December 11, 2022 | 8:35 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

চট্টগ্রাম থেকে: বাংলাদেশি ক্রিকেটারদের কোনো দলয়ী কার্যক্রম ছিল না আজ। ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের পর টেস্ট সিরিজ শুরু হতে তিন দিনের একটা বিরতি। ফলে ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পরের দিন অনুশীলনে নেমে পরার চেয়ে ক্লান্ত শরীরকে বিশ্রাম দেওয়াই বেশি গুরুত্বপূর্ণ মনে করেছে টিম ম্যানেজমেন্ট। আজ দলের প্রায় সব ক্রিকেটাররই বিশ্রামে কাটিয়েছেন। তবে ব্যতিক্রম সাকিব আল হাসান।

বিজ্ঞাপন

বিশ্রামের এই সময়টা বিজ্ঞাপনের শুটিংয়ে কাজে লাগিয়েছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। ভারতের বিপক্ষে শেষ ওয়ানডে ও প্রথম টেস্ট ম্যাচটা অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ফলে বেশ কয়েকদিন ধরেই বাংলাদেশি ক্রিকেটাররা বন্দর নগরিতে।

আজ সকাল সকাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দেখা গেল সাকিবকে। বেশিক্ষণ অবশ্য থাকেননি। সেখান থেকে শহরের এমএ আজিজ স্টেডিয়ামে চলে যান সাকিব। সেখানেই হয়েছে তার বিজ্ঞাপনের শুটিং।

এমএ আজিজ স্টেডিয়ামে স্থানীয় ফুটবল টুর্নামেন্ট চলছে। ফলে দ্রুত শুটিং শেষ করার একটা তাড়াও ছিল। দুই ধরনের পোশাক পরে শুটিং করতে দেখে গেছে সাকিবকে। প্রথম বাংলাদেশ দলের রেপ্লিকা সার্জি পরে এবং তারপর টি-শার্ট ও জিন্স পরে।

বিজ্ঞাপন

বিশ্রামের দিন মুশফিকুর রহিম, তাইজুল ইসলামও এসেছিলেন জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। দীর্ঘক্ষণ পেস, স্পিন নেট বোলারদের নিয়ে ব্যাটিং অনুশীলন করেছেন মুশফিক। টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য তাইজুল ইসলাম অনেকক্ষণ বোলিং অনুশীলন করেছেন।

দলের বাকি ক্রিকেটারদের কেউ হোটেলেই শুয়ে বসে সময় কাটিয়েছেন, কেউ পরিবারের সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন।

আগামীকাল থেকে শুরু হবে বাংলাদেশ দলের দলীয় অনুশীলন। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ১৪ ডিসেম্বর। উল্লেখ্য, এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ভারতকে ২-১ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন