বিজ্ঞাপন

‘শেখ হা‌সিনার হাতকে শ‌ক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

January 16, 2023 | 9:22 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপ‌তি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। দেশের এ উন্নয়ন বাধাগ্রস্ত করতে ‌বিএন‌পি-জামায়াতসহ এক‌টি কুচক্রীমহল ম‌রিয়া হয়ে উঠেছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে চাইলে বঙ্গবন্ধুকন্যা শেখ হা‌সিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বা‌চিত করতে হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাতকে শ‌ক্তিশালী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

বিজ্ঞাপন

সোমবার (১৬ জানুয়ারি) বিকালে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কার্যকরী প‌রিষদ ও অঙ্গ-সহযোগী সংগঠ‌নের যৌথ সভায় তি‌নি এসব কথা বলেন। আগামী ২৬ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারায়ণগঞ্জে আগমন উপলক্ষ্যে এই সভার আয়োজন করা হয়।

সভায় সভাপ‌তিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপ‌তি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

গাজী গোলাম মূর্তজা পাপ্পা বলেন, ‘আগামী ২৬ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা আমাদের জন্য একটি বিরাট চ্যালেঞ্জ। আমরা প্রমাণ করবো যে, ওইদিন রূপগঞ্জে জনতার ঢল মহাপ্লাবনের মতো জেগে উঠবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রূপগঞ্জে যে অভাবনীয় দৃশ্যমান উন্নয়ন করেছেন, তা নজিরবিহীন। প্রধানমন্ত্রী হিসেবে তিনি দায়িত্ব নেওয়ার পর আর আমাদের পেছনে ফিরে তাকাতে হয়নি।’

বিজ্ঞাপন

‘এখন আমাদের প্রতিটি স্তরের নেতাকর্মীদের কর্তব্য হচ্ছে জনমানুষের সঙ্গে সংযোগ বাড়িয়ে সরকার ও শেখ হাসিনার ভাবমূর্তিকে উজ্জ্বল করা। তাহলে সব ষড়যন্ত্র তাসের ঘরের মতো ভেসে যাবে’, বলেন গাজী গোলাম মূর্তজা পাপ্পা।

সভায় অন্যদের মধ্যে উপ‌স্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপ‌তি আব্দুল হাই ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, বরকত উল্লাহ, যুগ্ন সাধারণ সম্পাদক আজিজুল হক ভুঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসি আলম নিলাসহ অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন