বিজ্ঞাপন

মিরসরাইয়ে যুবলীগ নেতা এলিটের শীতবস্ত্র বিতরণ

January 28, 2023 | 2:02 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট মিরসরাইয়ে দুই মাসব্যাপি ধারাবাহিক কর্মসূচি হাতে নিয়েছেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির আওতায় শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে এই কর্মসূচি পালন করছেন তিনি।

বিজ্ঞাপন

এর ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে প্রায় হাজার খানেক কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কর্মসূচি বাস্তবায়নে যুবলীগ কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী আমরা সারাদেশে অসহায় মানুষের জন্য দুই মাস ব্যাপি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আমরা বিগত দিনে সারাদেশে লাখ লাখ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করি। তারই ধারাবাহিকতায় আজকে আমি আমার নিজ জন্মস্থান মিরসরাই উপজেলার ৮নং দুর্গাপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড ঠাকুরদীঘিতে সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত হাবিবুর রহমান মাস্টার বাড়িতে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেছি।’

যুবলীগ নেতা এলিট সমাজের বিত্তশালীদের শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, ‘আমাদের বিশেষভাবে নজর দিতে হবে গ্রামের খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়োবৃদ্ধ মুরুব্বিদের প্রতি। আজকের এই দিনে মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ।’

বিজ্ঞাপন

কম্বল বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি আছিফ রহমান শাহীন, যুবলীগ নেতা মঞ্জুরুল হাসান, যুবলীগ নেতা ইমতিয়াজ অভি, লেখক ও সাংবাদিক আকাশ ইকবাল, যুবলীগ নেতা শওকত আজিম রিংকুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতা, এলাকার মুরুব্বি ও গণ্যমান্য ব্যক্তিরা।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন