বিজ্ঞাপন

লিফটে ওঠা হলো না সাফায়েতের, ‍সিঁড়ির ফাঁক গলে পড়ে মৃত্যু

March 21, 2023 | 10:48 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কমলাপুরে ভবন থেকে নিচে পড়ে শাফায়েত আহমেদ রাসু (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে দৌড়ে লিফটে উঠতে যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই পা পিছলে সিঁড়ির ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কমলাপুর ইস্টার্ন হাউজিংয়ে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

রাসুকে হাসপাতালে নিয়ে আসা তার বাবা শাহ আলম জানান, সে শেরেবাংলা রেলওয়ে স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ছিল। দুই ভাইয়ের মধ্যে বড় ছিল রাসু।

তিনি আরও জানান, কমলাপুরে ভবনটির ১২তলার একটি বাসায় থাকেন তারা। শাফায়েতের মানসিক সমস্যা ছিল। এজন্য তার চিকিৎসা চলছিল। সন্ধ্যায় তার প্রাইভেট শিক্ষকের সঙ্গে বাসা থেকে বের হচ্ছিল নিজের ওষুধ কেনার জন্য। রুম থেকে বের হয়ে দৌড়ে লিফটের সামনে যাওয়ার সময় পা পিছলে লিফটের পাশেই সিঁড়ির ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মৃত শিক্ষার্থীর স্বজনরা জানিয়েছে ভবন থেকে পড়ে গুরুতর আহত হয়েছিল সে। আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন